১০ জুলাই ভারতে লঞ্চ! Moto G85 5G ঠিক কী নিয়ে আসছে আপনার জন্য?

স্মার্টফোনের জগতে ক্রমশই নিজেদের সুপ্রতিষ্ঠিত করে চলেছে সংস্থা, প্রতিযোগীদের সঙ্গে জোর টক্কর দিয়ে বাজেট থেকে সব রেঞ্জেই হাজির করছে একের পর এক নতুন মডেল। আর এবার Lenovo-মালিকানাধীন Motorola ভারতে তার সর্বশেষ Gseries স্মার্টফোন লঞ্চ করতে প্রস্তুত। চিনা স্মার্টফোন নির্মাতা নিশ্চিত করেছে যে, তারা ১০ জুলাই দেশে Moto G85 স্মার্টফোন লঞ্চ করবে।

Motorola আরও নিশ্চিত করেছে যে, স্মার্টফোনটি Flipkart এবং Motorola India স্টোরে অনলাইনে পাওয়া যাবে। Moto G85 5G ভারতে অলিভ গ্রিন, কোবাল্ট ব্লু এবং আরবান গ্রে রঙের বিকল্পগুলিতে পাওয়া যাবে। সংস্থাটি সম্প্রতি ইউরোপে Moto G85 লঞ্চ করেছে এবং এটি ভারতে একই রূপে লঞ্চ করা হতে পারে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: খেলতে খেলতে হঠাত্‍…নিথর ছোট্ট প্রাণ! বালিগঞ্জে সেনা ক‍্যাম্পে শিশু মৃত‍্যু

Moto G85 ফোনের ফিচার –

Moto G85 স্মার্টফোন ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশন সহ একটি ৬.৬৭-ইঞ্চির FHD+ ডিসপ্লে-সহ আসছে। স্মার্টফোনের কার্ভড ডিসপ্লে ১২০Hz রিফ্রেশ রেট এবং ১৬০০ নিটস পর্যন্ত পিক ব্রাইটনেস অফার করে। ডিসপ্লেটি উপরে কর্নিং গরিলা গ্লাস ৫ এর আবরণ দিয়ে সুরক্ষিত।

Moto G85 ফোন একটি octa-core Qualcomm Snapdragon 6s Gen 3 চিপসেট দ্বারা চালিত, যা ১২GB পর্যন্ত RAM-এর সঙ্গে যুক্ত। স্মার্টফোন দুটি ভ্যারিয়েন্টে আসবে – ১২৮GB এবং ২৫৬GB। মিড-রেঞ্জের এই মোটোরোলা স্মার্টফোনটি ডুয়াল সিম ডিসপ্লে-সহ লঞ্চ হবে এবং Android 14 অপারেটিং সিস্টেম চালিত হয়, যা মাই ইউএক্সের সঙ্গে যুক্ত রয়েছে। Moto G85- ফোনে একটি ৫০MP প্রধান ক্যামেরা এবং ৮MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে। এই ফোনের সামনে একটি ৩২MP সেলফি ক্যামেরা রয়েছে৷

আরও পড়ুন: শেষই হতে চায় না…এত লম্বা! ২৫৬ টি কোচ, ৬ টি ইঞ্জিন, দেশের দীর্ঘতম ট্রেনের নাম জানেন কি? রাজধানী বা শতাব্দী নয় কিন্তু

Moto G85 ফোনে ডলবি অ্যাটমোস এবং ডুয়াল মাইক্রোফোন দ্বারা টিউনড স্টিরিও স্পিকার থাকবে। স্মার্টফোনটি পেয়েছে IP52 রেটিং যা এটিকে জল প্রতিরোধী করে তোলে। Moto G85 30W ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫০০০ mAh ব্যাটারি দ্বারা সমর্থিত।