প্রেমে দু’বার ধোঁকা খাওয়ার পর নাতাশার জীবনে আসেন হার্দিক। দু’জনেরই প্রথম দেখা হয়েছিল এক নাইট ক্লাবে। এখানেই দু’জনের বন্ধুত্ব হয়। এরপর নিজের সম্পর্কের কথা জানিয়ে ফ্যানদের চমকে দেন তিনি। এই দম্পতি ২০২০ সালে একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সেরেছিলেন এবং পরে তাঁদের ছেলের জন্মের পরে আবার বিয়ে করেছিলেন। দুই ধর্মের রীতি মেনেই এই বিয়ে হয়েছিল।

Hardik Pandya Returns to India: ‘… আমি ভুল করলে শুধরে দিও’! হার্দিক দেশে ফিরতেই স্ত্রী নাতাশার ‘রহস্যময়’ পোস্ট ভাইরাল

মুম্বই: টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জয় করে বৃহস্পতিবারই দেশে ফিরেছেন হার্দিক পান্ডিয়ারা। সকাল থেকেই দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ-সহ নানা কার্যকলাপে তাঁরা ব্যস্ত। বার্বেডোজে বিশ্বজয়ের পরেও হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যাংকোভিচের কোনও পোস্ট বা মন্তব্য পাওয়া যায়নি। মুম্বই ফিরে আসার পরেও নাতাশা হার্দিকের নাম উল্লেখ করে কোনও পোস্ট করলেন না। এরই মধ্যে বিগত বেশ কয়েক মাস ধরেই হার্দিক ও নাতাশার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে, এদিন অদ্ভুত এক ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নাতাশা। লিপস্টিক লাগিয়ে সাজগোজ করছেন নাতাশা। এমনই একটি ভিডিও শেয়ার করে তাতে লিখেছেন, ‘ঈশ্বর, আমি ভুল করলে শুধরে দিও, আর আমি না করলে আমাকে নিরাপত্তা দিও।’ এর আগেই একটি ভিডিওতে দেখা গিয়েছিল নাতাশা বাইবেল পড়ছেন।

আরও পড়ুন: পুষ্টির ‘পাওয়ার হাউজ’ ড্রাই ফ্রুটস আপনি কি ভিজিয়ে রেখে খান? এতে শরীরে কী হয় জানলে চমকে যাবেন!

সমস্ত খরা কাটিয়ে গত শনিবার ওয়েস্ট ইন্ডিজের মাঠে ফের টি২০ বিশ্বকাপ জিতে বিশ্বজয়ী ভারতীয় ক্রিকেট দল। শেষ ওভারে বল করে সদ্য জয় ছিনিয়ে নিয়েই হাউ হাউ করে কেঁদে ফেলেন ভারতীয় ক্রিকেটের ‘বহুচর্চিত’ খেলোয়াড় হার্দিক পান্ডিয়া। তারপর থেকেই আনন্দের জোয়ারে ভাসছেন হার্দিক। আইসিসি-র অলরাউন্ডারদের তালিকায় সেরার শিরোপাও পেয়েছেন। তবে কোনও কিছুতেই কোনও মন্তব্য করেননি স্ত্রী নাতাশা।

 

View this post on Instagram

 

A post shared by @natasastankovic__

আরও পড়ুন: রসাল মিষ্টি আম খেতে ভালবাসেন? আম খাওয়ার পর ভুলেও খাবেন না ‘এই’ জিনিসটি, ডাক্তারের পরামর্শ

বিগত কয়েক মাস ধরেই খেলার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সংবাদ শিরোনামে হার্দিক। কারণ, স্ত্রী নাতাশা স্ট্যাংকোভিচের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের গুঞ্জন। তাহলে বিশ্বকাপ জয়ের পর মাঠে বসে কাকে ভিডিও কল করছিলেন হার্দিক। চোখে জল নিয়েই এক মুহূর্ত অপেক্ষা না করে মাঠে বসে পড়ে কাকে ফোন করছিলেন তিনি? বিশ্বকাপ জয়ের পর থেকে সেই প্রশ্নেরও কোনও উত্তর এখনও মেলেনি।