ওয়াংখেড়ে স্টেডিয়ামে হার্দিকের হাতে এটা কী উড়ে এল !

Hardik Pandya-Thor Moment: ওয়াংখেড়েতে হার্দিকের হাতে হঠাৎ এটা কী উড়ে এল !! হাসিতে ফেটে পড়লেন বুমরাহ, কোহলি

মুম্বই: বজ্রের দেবতা থর। অস্ত্র হল হাতুড়ি। ইদানীং থরকে নিয়ে একাধিক সিনেমা হয়েছে হলিউডে। অস্ত্রের দরকার পড়লেই মুষ্টিবদ্ধ হাত উপরে তুলে ধরেন থর। সঙ্গে স্বস্থান থেকে হাতুড়ি চলে আসে থরের হাতে। ওয়াংখেড়ের স্টেডিয়ামে থর অবতারে দেখা গেল হার্দিক পান্ডিয়াকে। হাসিতে ফেটে পড়লেন বুমরাহ, কোহলিরা।

বৃহস্পতিবার বৃষ্টিস্নাত ওয়াংখেড়েতে সংবর্ধনা দেওয়া হয় বিশ্বকাপজয়ী ভারতীয় দলকে। তার আগে মাঠ প্রদক্ষিণ করে টিম ইন্ডিয়া। বিরাট, রোহিত, অক্ষর, হার্দিকরা গোল হয়ে ঘুরছেন মাঠে। দু’হাত আকাশের দিকে তোলা। মুখে উল্লাসধ্বনি। হঠাৎই স্টেডিয়াম থেকে উড়ে এল একটা টি শার্ট। সোজা হার্দিকের হাতে। হাতুড়ি যেমন থরের হাতে এসে আটকে যায়, টি শার্টও হার্দিকের হাতে আটকে গেল।

আরও পড়ুন– ‘রোহিত ফোন করে বলল…’, ওয়ান ডে বিশ্বকাপে হারের পর ‘জীবনের সেরা কল’ পান দ্রাবিড়, জানালেন আরেক বিশ্বকাপ জয়ের পর

অবশ্য কিছুক্ষণ মাত্র। কয়েক মুহূর্তের মধ্যেই টি শার্ট ফেলে দেন হার্দিক। বিষয়টাকে গুরুত্ব দেননি তিনি। কিন্তু সেই মুহূর্তটাই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জার্সি উড়ে এসে হার্দিকের হাতে আটকে যেতেই হাসতে শুরু করেন বুমরাহ। পাশেই ছিলেন বিরাট কোহলি। তিনিও হাসিতে ফেটে পড়েন। এক ক্রিকেট অনুরাগী এক্সে পোস্ট করেছেন সেই ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “হার্দিক কারও টি শার্ট ধরেছে। হাসতে হাসতে পেটে খিল ধরে গিয়েছে বুমরাহর”।

উপচে পড়ছে পোস্টের কমেন্ট বক্স। একজন লিখেছেন, “ভাই রে, ভিডিওটা বারবার চালিয়ে দেখছি, আর হাসতে হাসতে মরে যাচ্ছি”। গ্যালারি থেকে যে টি শার্ট ছুঁড়েছে, তাঁর প্রশংসা করেছেন আরেকজন। লিখেছেন, “পারফেক্ট টাইমিং”। আরেকজন হার্দিককে তুলনা করেছেন থর-এর সঙ্গে। তিনি লিখেছেন, “থর মোমেন্ট”। রঙ্গ রসিকতাও চলছে পুরোদমে। এক ইউজার কমেন্টে লিখেছেন, “জয় উদযাপনের সময়ও দুর্দান্ত ফিল্ডিং”।

আরও পড়ুন– বিশ্বচ্যাম্পিয়নদের দেখতে মুম্বইয়ের রাস্তায় উন্মাদনা তুঙ্গে ! প্রচণ্ড ভিড়ে শ্বাসকষ্টের সমস্যা, অসুস্থ হয়ে পড়লেন অনেকেই

টি২০ বিশ্বকাপ জয়ে হার্দিক পান্ডিয়া এবং যসপ্রীত বুমরাহর ভূমিকা গুরুত্বপূর্ণ। ফাইনালে তো বটেই, গোটা টুর্নামেন্ট জুড়েই টিম ইন্ডিয়াকে এগিয়ে নিয়ে গিয়েছেন তাঁরা। দেখিয়েছেন জয়ের রাজপথ। ৮ ম্যাচে ১৫ উইকেট নিয়ে বিশ্বকাপের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বুমরাহ। ব্যাটে, বলে অনবদ্য পান্ডিয়াও। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ফাইনাল ম্যাচে তাঁর শেষ ওভার ভারতীয় ক্রিকেটের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।