bengal weather update know latest forecast for north bengal districts check detail here before travelling

Dooars: বন্ধুদের সঙ্গে মাশরুম তুলতে গিয়েছিল শিশু, ওৎ পেতে ছিল মৃত্যুদূত! আতঙ্ক ডুয়ার্সে

রকি চৌধুরী, ডুয়ার্স: বন্ধুদের সঙ্গে মাশরুম তুলতে গিয়েছিল ৬ বছরের শিশু৷ আর সেখানে ওৎ পেতে ছিল বিপদ৷ শুক্রবার সন্ধ্যায় মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল ডুয়ার্স৷

বন্ধুদের সাথে চা বাগানে মাশরুম তুলতে গিয়ে চিতাবাঘের হানায় মৃত্যু হল এক শিশুর। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লকের তোতাপারা চা বাগানে। মৃত কিশোরের নাম দিলজিৎ মাহালি (৬)। নিহত ওই শিশুর তোতাপাড়া চা বাগানের স্কুল লাইনে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় চা বাগান এলাকায়।

আরও পড়ুন: সাপ কামড়াতেই পাল্টা তিন কামড় বসিয়ে দিলেন শ্রমিক! বিহারে আজব কাণ্ড, বাঁচল কে?

এলাকাবাসীরা মৃতদেহ আটকে রেখে বন দফতরের বিরুদ্ধে বিক্ষোভ দেখান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিন্নাগুড়ি বনকর্মী, বানারহাট থানার পুলিশ, ধূপগুড়ির এসডিপিও গেলসন লেপচা৷ এলাকাবাসীর দাবি মেনে লিখিত আশ্বাস পাওয়ার পর মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে বানারহাট থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, এ দিন বিকেলে চার বন্ধু মিলে তোতাপাড়া চা বাগানের ১৪ নাম্বার সেকশনে মাশরুম তুলতে যায়। মাশরুম তুলে বাড়ি ফেরার সময় বাগানের ৬ নম্বর সেকশনে একটি চিতাবাঘ দিলজিতের উপর আক্রমণ করে তাকে বাগানের মধ্যে টেনে নিয়ে যায়। শিশুটির সঙ্গে থাকা তার বন্ধুরা আতঙ্কিত হয়ে চা বাগান এলাকায় খবর দিতে চলে আসে। এরপর এলাকার বাসিন্দারা ঘণ্টাখানেক বাগানে খুজে রক্তাক্ত অবস্থায় দিলজিৎ মৃতদেহ উদ্ধার করে।

তোতাপাড়া চা বাগানের শ্রমিক ইউনিয়নের নেতা অজয় টপ্প জানান, পরিবারকে ক্ষতিপূরণ, চা বাগানে খাচাপাতা ও এলাকায় বনদপ্তরকে টহল দেবার দাবী এলাকাবাসীদের লিখিত আকারে বনদপ্তর দেবার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।