নৃশংস! রক্তে মাখা শরীর, ক্ষত-বিক্ষত সারা দেহ, মহিলার এই অবস্থা কে করল? হাড়হিম ঘটনায় চাঞ্চল্য

Death News: মাত্র ১৮-তেই শেষ তরতাজা প্রাণ! গেম খেলাই চরম কাল হল, মর্মান্তিক মৃত্যু দ্বাদশ শ্রেণীর ছাত্রর, পরিবারে শোক-হাহাকার

কাঁথি: মোবাইলে অনলাইন গেম কেড়ে নিল ছাত্রের প্রাণ। ‘বিজ্ঞান আশীর্বাদ না অভিশাপ ‘। বিজ্ঞান প্রযুক্তি’র কাল হয়ে দাঁড়াল কাঁথির এক দ্বাদশ শ্রেণীর ছাত্র। অনলাইনে মোবাইলের গেম আসক্ত হয়ে টাকা যোগাড় করতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক দ্বাদশ শ্রেণির ছাত্র। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের শেরপুর এলাকায়।

পুলিশ জানিয়েছে মৃত ছাত্র অর্ঘ্য ভট্টাচার্য (১৮)। অর্ঘ্য কাঁথি মডেল ইনস্টিটিউশনে দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র। অর্ঘ্য খুবই মেধাবী ছাত্র ছিল। মর্মান্তিক দুর্ঘটনার পর শোকের ছায়া নেমেছে শেরপুর সহ কাঁথি মডেল ইনস্টিটিউশনে শিক্ষক থেকে ছাত্র মহলের। জানাগেছে, অর্ঘ্য ভট্টাচার্য বাবা-মা একমাত্র সন্তান।

আরও পড়ুন-   মাত্র ৭ দিনেই জব্দ! ধমনী থেকে নিংড়ে বার করবে কোলেস্টেরল, শিরায় জমে থাকা ময়লা হবে সাফ, রোজ পাতে রাখুন এই খাবার

সাম্প্রতি কয়েক মাস আগে বাবা মার কাছে মোবাইল কেনার জন্য বায়না ধরে অর্ঘ্য ভট্টাচার্য। ছেলের আপত্তি মেনে নিয়ে একটি দামি অ্যান্ড্রয়েড মোবাইল কিনে দেন। তারপরেই অর্ঘ্য অনলাইনে মোবাইলে ফ্রী- ফায়ার গেমে আশক্ত হয়ে পড়ে। মোবাইল কিনে দেওয়ার পর তেমনি পড়াশোনায় মন দিচ্ছিল না দ্বাদশ শ্রেণীর ছাত্র। অনলাইন গেম খেলার জন্য আর্থিক টাকা না পেয়ে আত্মহত্যা সিদ্ধান্ত নেয় অর্ঘ্য ভট্টাচার্য। সোমবার সকালে বাড়ির সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ দেখতে পান পরিবারের লোকেরা। ঘটনার খবর পেয়ে কাঁথি থানা পুলিশকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

আরও পড়ুন-  ভয়ঙ্কর তোলপাড় পরিবর্তন! সূর্য-মঙ্গল-বুধ-শুক্রের বিরাট চালে ভাগ্যের খেলা শুরু…! কারা ভাগ্যবান, কাদের লোকসান? আপনার কপালে কী?

কাঁথি পুরসভা ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অতনু গিরি বলেন, অনলাইনে মোবাইলে গেম খেলার জন্য এমনই পরিণতি। শুধু অর্ঘ্য নয় বেশ কয়েকজন বন্ধু-বান্ধবরা অনলাইনে গেমে আশক্ত হয়েছে ৷ কাঁথি থানায় এক পুলিশ আধিকারিক বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে৷

সূত্র মারফত জানা গেছে, রবিবার গভীর রাত পর্যন্ত মোবাইলে অনলাইন গেম খেলার সময় কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে কল করে কথা বলতে বলতে বাড়ির বাইরে ডেকেছিল। যদিও এই ঘটনা কতটা সত্য রয়েছে তা খতিয়ে দেখছে কাঁথি থানার পুলিশ।

পঙ্কজ দাশরথী