অনন্ত-রাধিকার প্রাকবিবাহ আসরের বিরল মুহূর্ত

Anant Ambani-Radhika Merchant Wedding: শাশুড়ি আর মা একই ফ্রেমে! অনন্ত-রাধিকার প্রাকবিবাহ আসরের বিরল মুহূর্ত প্রকাশ্যে

মুম্বই: বিয়ের সানাই বাজতে আর বেশি দেরি নেই। তবে উৎসব জারি বহু আগে থেকেই। রিলায়ান্স ইন্ডাস্ট্রিজ চেয়ারম্যান মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়ে বলে কথা! অনন্ত বিয়ে করছেন এনকোর হেলথকেয়ারের কর্ণধার বীরেন ও শৈলা মার্চেন্টের কন্যা রাধিকাকে। তাই ধুমধামের অন্ত নেই। সম্প্রতি আম্বানি পরিবারের পক্ষ থেকে গ্রহ শান্তি পুজোর আয়োজন করা হয়েছিল। সেখানেই পারিবারিক মিলনের ছবি নজরে আসে।

পুজোর দিনে এক হলেন আম্বানি আর মার্চেন্ট পরিবারের সদস্যরা। একের পর এক উজ্জ্বল ছবির ভিড়ে প্রকাশ্যে এল বিরল পারিবারিক মুহূর্ত। একই ফ্রেমে অনন্তের মা নীতা আম্বানি এবং রাধিকার মা শৈলা মার্চেন্ট। হাসিমুখে তাঁদের যুগলবন্দি ভাইরাল নেটদুনিয়ায়।

আরও পড়ুন: পোশাক বদলালেন সলমন, আপাদমস্তক হলুদে স্নান করে বেরোলেন রণবীর, অনন্ত-রাধিকার গায়ে হলুদে খোশমেজাজে তারকারা, ছবি ভাইরাল

নীতার পরনে লাল শাড়ি, তাতে সোনালি কাজ। আর শৈলার ঘিয়ে সাদা শাড়িতে সোনালি সুতোর নকশা। একই ফ্রেমে জৌলুস উপচে পড়ছে দুই জননীর। তাঁদের উপস্থিতিতে সুখী পরিবারের প্রতিচ্ছবি দেখতে পেল নেটদুনিয়া। আম্বানি পরিবারের বহু ছবির ভিড়ে এটিই সর্বাধিক চর্চায়। অন্য দিকে নজর কাড়লেন লাল শাড়ি পরা রাধিকাও। বোন অঞ্জলির সঙ্গেও হাসতে দেখা গেল তাঁকে। গ্রহ শান্তি পুজোর মন্ডপ থেকে একগুচ্ছ ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। অনন্ত-রাধিকার আগামী জীবন যাতে সুখ শান্তিতে ভরে ওঠে, সেই সঙ্গে বিয়ের অনুষ্ঠানও যাতে নির্বিঘ্নে সম্পন্ন হয় সেই কামনায় গ্রহ শান্তি পুজোর আয়োজন। গায়ে হলুদের আগের দিনই ছিল এই অনুষ্ঠান।

 

View this post on Instagram

 

A post shared by Ambani Family (@ambani_update)

আগামী ১২ জুলাই চার হাত এক হতে চলেছে অনন্ত-রাধিকার। তবে প্রাক-বিবাহের উৎসব শুরু হয়েছে সেই মার্চ মাস থেকে। সম্প্রতি নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে (NMACC) হবু দম্পতির জন্য একটি জমকালো সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করেছিল আম্বানি পরিবার। অনুষ্ঠানের ড্রেস কোড ছিল ইন্ডিয়ান রিগাল গ্ল্যাম, যা অনুষ্ঠানের রাজকীয় আমেজকে তুলে ধরে। উদযাপন শুরু হওয়ার সঙ্গে সঙ্গে দেখা যায় তারকার হাট। সলমন খান থেকে শুরু করে আলিয়া ভাট, রণবীর কাপুর, মৌনি রায়, দিশা পাটানি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবাণী এবং বরুণ ধাওয়ান সহ বলিউডের নক্ষত্রদেরও দেখা যায় সেই আসরে।