হেমা মালিনী এবার বাংলা ছবিতে! রয়েছেন ধর্মেন্দ্রও, জেনে নিন আসল চমক

হেমামালিনী ও ধর্মেন্দ্রের জুটি অত্যন্ত জনপ্রিয় ৷ বড় পর্দা থেকে তাঁদের প্রেম, বাস্তবে বিয়ে করেন দুই তারকা৷ এবার সেই কেমিস্ট্রি টলিউডে৷ সাধারণ ভাবে আগ্রহ জাগবে৷ পরিচালক পারমিতা মুন্সির তত্বাবধানে আসছে ছবি ৷ 'গুহমানব'-এর পর এবার তাঁর পরিচালনায় আসছে 'হেমামালিনী' ৷
হেমামালিনী ও ধর্মেন্দ্রের জুটি অত্যন্ত জনপ্রিয় ৷ বড় পর্দা থেকে তাঁদের প্রেম, বাস্তবে বিয়ে করেন দুই তারকা৷ এবার সেই কেমিস্ট্রি টলিউডে৷ সাধারণ ভাবে আগ্রহ জাগবে৷ পরিচালক পারমিতা মুন্সির তত্বাবধানে আসছে ছবি ৷ ‘গুহমানব’-এর পর এবার তাঁর পরিচালনায় আসছে ‘হেমামালিনী’ ৷
সিনেমার নাম হেমামালিনী। পারমিতা মুন্সী পরিচালিত এই সিনেমায় আসছে নতুন চমক। এই প্রথমবার সিনেমার পরিচালক "মানিকদা" ভূমিকায় অনস্ক্রিন অভিনয় করছেন বাংলা সিনেমার নায়ক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এই গল্পে তার সহ অভিনেত্রী নিউ এজ এস্ট্রোলজার রোশনির ভূমিকায় অভিনয় করছেন প্রবাসী বাঙালি অভিনেত্রী রোশনি দত্ত।
সিনেমার নাম হেমামালিনী। পারমিতা মুন্সী পরিচালিত এই সিনেমায় আসছে নতুন চমক। এই প্রথমবার সিনেমার পরিচালক “মানিকদা” ভূমিকায় অনস্ক্রিন অভিনয় করছেন বাংলা সিনেমার নায়ক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এই গল্পে তার সহ অভিনেত্রী নিউ এজ এস্ট্রোলজার রোশনির ভূমিকায় অভিনয় করছেন প্রবাসী বাঙালি অভিনেত্রী রোশনি দত্ত।
ধর্মেন্দ্র ডক্টর আর ভুয়ো হেমামালিনীর অন্যরকম ভালবাসার গল্পের পাশাপাশি, একটা প্যারালাল ট্র‍্যাকে মানিক মুখার্জি নামের এক ইন্ডিপেন্ডেন্ট ফিল্মমেকার "হেমামালিনী " নামের এক ফিচার ফিল্ম করতে চাইছেন। একটু কনফিউজড এই পরিচালক সিনেমা তৈরির নানা অধ্যায়ে, নিউ এজ এস্ট্রোলজার রোশনির পরামর্শ নিতে যায়। এই এস্ট্রোলজার ও পরিচালকের গল্পের রসায়ন অম্লমধুর।
ধর্মেন্দ্র ডক্টর আর ভুয়ো হেমামালিনীর অন্যরকম ভালবাসার গল্পের পাশাপাশি, একটা প্যারালাল ট্র‍্যাকে মানিক মুখার্জি নামের এক ইন্ডিপেন্ডেন্ট ফিল্মমেকার “হেমামালিনী ” নামের এক ফিচার ফিল্ম করতে চাইছেন। একটু কনফিউজড এই পরিচালক সিনেমা তৈরির নানা অধ্যায়ে, নিউ এজ এস্ট্রোলজার রোশনির পরামর্শ নিতে যায়। এই এস্ট্রোলজার ও পরিচালকের গল্পের রসায়ন অম্লমধুর।
"হেমামালিনী" বায়োপিক না হলেও, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় অভিনীত সিনেমা পরিচালক মানিক মুখার্জির গল্পের সঙ্গে, পরিচালক পারমিতা মুন্সীর জীবনের গল্পের একটা মিল রয়েছে, একথা পরিচালক স্বয়ং জানিয়েছেন।

“হেমামালিনী” বায়োপিক না হলেও, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় অভিনীত সিনেমা পরিচালক মানিক মুখার্জির গল্পের সঙ্গে, পরিচালক পারমিতা মুন্সীর জীবনের গল্পের একটা মিল রয়েছে, একথা পরিচালক স্বয়ং জানিয়েছেন।
ড: ধর্মেন্দ্রর ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চৈতী ঘোষাল।
ড: ধর্মেন্দ্রর ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চৈতী ঘোষাল।
পরিচালক চরিত্রটি রহস্যের মোড়কে রাখতে চাইছেন।একজন বার সিঙ্গার ও ডান্সার এর চরিত্রে রয়েছেন দেবলীনা দত্ত। অন্যান্য চরিত্রে আছেন কাঞ্চনা মৈত্র, পাপিয়া অধিকারী,  পাপিয়া রাও, ভাস্বর চট্টোপাধ্যায়, ও পিয়ালী মুন্সী।
পরিচালক চরিত্রটি রহস্যের মোড়কে রাখতে চাইছেন।একজন বার সিঙ্গার ও ডান্সার এর চরিত্রে রয়েছেন দেবলীনা দত্ত। অন্যান্য চরিত্রে আছেন কাঞ্চনা মৈত্র, পাপিয়া অধিকারী, পাপিয়া রাও, ভাস্বর চট্টোপাধ্যায়, ও পিয়ালী মুন্সী।