বিগবসের ঘরে সাপ, ভাইরাল ভিডিওতে দেখা গেল ভয়ঙ্কর ঘটনা৷

Big Boss OTT 3: বিগবসের ঘরে সাপ! ভাইরাল ভিডিওতে দেখা গেল ভয়ঙ্কর ঘটনা! তারপর কী হল?

মুম্বই: ‘বিগ বস ওটিটি’র ঘর থেকে একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে৷ সেখানে দেখা যাচ্ছে, বাড়ির বাগান এলাকায় একটা সাপ ঘুরে বেরাচ্ছে৷ এই ভয়ঙ্কর ঘটনায় হতবাক নেটিজেনরা৷ অনেকে সমাজমাধ্যমে বাড়ির সকল সদস্যদের জন্য চিন্তা প্রকাশ করেছে।

ভাইরাল হওয়া ক্লিপে দেখা যাচ্ছে ‘বিগ বস’ ঘরের সদস্য লাভকেশ কাতারিয়াকে শাস্তি স্বরূপ হাতকড়া পরানো হয়েছে৷ সেই ভিডিওতে নেটিজেনরা লক্ষ করেছেন কাতারিয়ার পিছনে একটা সাপ হামাগুড়ি দিচ্ছে।

আরও পড়ুন: অনন্ত ও রাধিকার বিয়ের আগে সোমবারে গ্রহ শান্তির পুজোর আয়োজন

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার সঙ্গে সঙ্গেই বেশ কিছু নেটিজেনদের তরফ থেকে নেতিবাচক প্রতিক্রিয়া এসেছে৷ বিতর্কিত এই রিয়েলিটি শোয়ের নিরাপত্তা নিয়ে অনেকেই তিরস্কার করেছেন। লাভকেশের ভক্তরা নির্মাতাদের নিরাপত্তা নিয়ে রীতিমতো উদ্বেগ প্রকাশ করে লিখেছেন, “নির্মাতাদের মানবিকতা বলে আর কিছু নেই৷’’ অন্যদিকে, কিছু নেটিজেনের বক্তব্য ভিডিওটি হয়তো আসল নয়, এডিটেড। যদিও Endemol Shine India বা জিও সিনেমা এখন পর্যন্ত ভাইরাল ভিডিও সম্পর্কে কোনও বিবৃতি জারি করেনি।

আরও পড়ুন: ‘বোলে চুড়িয়া’ পোশাকে উজ্জ্বল শ্লোকা, দেখে এ কী বললেন করিনা!

প্রসঙ্গত, এই বছরের জুনেই জিও সিনেমাতে ‘বিগবস ওটিটি ৩’র প্রিমিয়ার হয়েছিল। এই রিয়েলিটি শোয়ের হোস্ট হলেন অনিল কাপুর৷ এই শো থেকেই নীরজ গোয়াত, পায়েল মালিক, পৌলোমি দাস এবং মুনিশা খাতওয়ানি সহ চারজন প্রতিযোগীকে এই শো থেকে বহিষ্কার করা হয়েছে।

সম্প্রতি, বিগ বস ওটিটি ৩ আরও এক কারণে শীরোনামের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিল৷ বিগবসের ঘরের ভিতরে একটা তর্ক-বিতর্কের পর প্রতিযোগী আরমান মালিক বিশাল পান্ডেকে চড় মেরেছিলেন। এই ঘটনাও অনলাইনে ব্যাপক বিতর্কের সৃষ্টি করেছিল৷ এই ঘটনায় নেটিজেনরা আরমানকে অপসারণের দাবি করেছে।

বিশালের বোন নেহা পান্ডে নিউজ ১৮ শো’র সঙ্গে একটা সাক্ষাত্কারে এই বিষয়ে তাঁর নীরবতা ভেঙেছে, “আমি মনে করি তাঁকে (আরমান) বহিষ্কার করা উচিত৷ না হলে বাইরে ভুল বার্তা দেবে। এর ফলে আগামী মরশুমে মানুষ আরও হিংস্র হয়ে উঠতে পারে। তাও আরমানকে কিন্তু এখনও বহিষ্কার করা হয়নি৷ আর আমার ভাইও সেখানে আছে। আমি চাই ভাই মানসিকভাবে দৃঢ় থেকে শো জিতে আসুক”