দুর্ঘটনা গ্রস্থ দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি

Ambulance Road Accident: মর্মান্তিক! রাতে রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে ভয়ানক ঘটনা… অ্যাম্বুলেন্সেই মৃত্যু ৬ জনের

পশ্চিম মেদিনীপুর: রাতে মর্মান্তিক পথ দুর্ঘটনা। ভয়ানক পথ দুর্ঘটনায় মৃত্যু হল একাধিক জনের। আশঙ্কাজনক বেশ কয়েকজন। রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আসার সময় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৬ জনের, আহত আরও ২। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে কেশপুরে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায় অ্যাম্বুলেন্সটি। এমন মর্মান্তিক ঘটনায় রীতিমত চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, ঘাটাল হাসপাতাল থেকে স্থানান্তরিত করা রোগীকে নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের দিকে আসার সময় লরি এবং অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ঘটে এই দুর্ঘটনা। মৃত্যু হয়েছে অ্যাম্বুলেন্স থাকা ৬ জনের, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ২ জন। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের কেশপুরের পঞ্চমীর বড় পুলের কাছে। মৃতদের মধ্যে অধিকাংশই ক্ষীরপাই এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে মহিলারাও রয়েছে।

প্রসঙ্গত, ঘাটাল হাসপাতালে ভর্তি ছিলেন অপর্ণা বাগ। তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হলে অ্যাম্বুলেন্সে তাঁকে আনার সময় পথেই ঘটে ভয়াবহ দুর্ঘটনা। স্থানীয়দের দাবি, মেদিনীপুরের দিক থেকে যাওয়ায় সময় সিমেন্ট বোঝাই গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে অ্যাম্বুলেন্সের। অ্যাম্বুলেন্স ওভারটেক করতে গিয়ে এই ঘটনা ঘটে। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। রাস্তার উপর ছিটকে পড়েন অ্যাম্বুলেন্সের যাত্রীরা। তাঁদের উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ৬ জনকেই মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: ৩ দিনের জমজমাট অনুষ্ঠান! অনন্ত-রাধিকার শুভ বিবাহ থেকে মঙ্গল উৎসব, কোনদিন কী রয়েছে জানুন

দু’জনের আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে। খবর পেয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আসেন মেদিনীপুরের মহকুমা শাসক। ঘটনাস্থলে উপস্থিত হয় কেশপুর থানার পুলিশ ও অন্যান্য প্রশাসনের আধিকারিকেরা। পরে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়দের বক্তব্য, ওভারটেক করতে গিয়ে ঘটে এই দুর্ঘটনা। পথেই মর্মান্তিক মৃত্যু হল বেশ কয়েকজনের। রাতে এমন দুর্ঘটনায় রীতিমতো হতবাক সকলে। মৃতদের পরিবারে শোকের আবহ। গোটা ঘটনা তদন্ত করে দেখছে কেশপুর থানার পুলিশ।

রঞ্জন চন্দ