Anant-Radhika Wedding: অনন্ত-রাধিকার বিবাহ সম্পন্ন, বরের সঙ্গে জমিয়ে নাচলেন বাবা রামদেব, তুমুল ভাইরাল ভিডিও

মুম্বইঃ পরনে গেরুয়া। মুখে একগাল হাসি। বর অনন্ত আম্বানির হাত ধরে নাচছেন যোগগুরু বাবা রামদেব। সেই ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।  শুক্রবার জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের জমকালো বিয়ের অনুষ্ঠানে যোগ দেন বাবা রামদেব। তাঁর সঙ্গে ছিলেন ঘনিষ্ঠ সহযোগী আচার্য বালকৃষ্ণ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, বরযাত্রীরা খোশমেজাজে নাচছেন। তাঁদের সঙ্গে রয়েছেন বাবা রামদেব। কিছুক্ষণ পর বর অনন্ত আম্বানির হাত ধরে নাচতে শুরু করেন তিনিও।

শুক্রবার ১২ জুলাই ছোটবেলার বন্ধু তথা শিল্পপতি বীরেন মার্চেন্ট ও শায়লা মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রিলায়েন্স ইন্ডিস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও সমাজসেবী অনন্ত আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড ও হলিউডের তাবড় সেলেব্রিটি, ব্যবসায়ী টাইকুন এবং রাজনৈতিক ব্যক্তিত্বরা।

আরও পড়ুনঃ অর্থনীতিতে স্নাতক রাধিকা সফল ব্যবসায়ী! কোথায় পড়াশোনা, কর্মজীবন, ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি

সনাতন বৈদিক মতে মালাবদল করেন অনন্ত-রাধিকা। অগ্নিসাক্ষী রেখে সাত পাক ঘোরেন। বিয়ের আচার অনুষ্ঠান শেষ হতে হতে গড়িয়ে যায় মাঝরাত। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে শুভ বিবাহের আয়োজন করা হয়েছিল। তবে গত সপ্তাহে আম্বানিদের বাসভবন অ্যান্টিলিয়ায় মামেরু অনুষ্ঠানের মধ্য দিয়ে অনন্ত ও রাধিকার বিবাহ অনুষ্ঠানের শুরু হয়। গতকাল ছিল শুভ বিবাহ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

১৩ জুলাই শনিবার ‘শুভ আশীর্বাদ’, নবদম্পতিকে আশীর্বাদ করবে আম্বানি ও মার্চেন্ট পরিবার। ১৪ জুলাই ‘মঙ্গল উৎসব’ বা বিয়ের রিসেপশন।অতিথিদের তালিকায় রয়েছেন প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার এবং বরিস জনসন, সৌদি অ্যারামকো-র সিইও আমিন এইচ নাসের। স্থানীয় মিডিয়া রিপোর্ট অনুযায়ী ডেভিড বেকহ্যামেরও উপস্থিতি থাকার কথা রয়েছে। বিদেশি অতিথিদের ভারতীয় ফ্যাশন ডিজাইনারদের তৈরি ঐতিহ্যবাহী ভারতীয় পোশাক পরতে দেখা গিয়েছে।

আরও পড়ুনঃ আজই অনন্ত-রাধিকার বিয়ে, রাজকীয় বিবাহে দেশ-বিদেশের কারা উপস্থিত থাকছেন, রইল বিস্তারিত তালিকা

অনন্ত আম্বানির ২৯ বছর বয়স। বর্তমানে তিনি সংস্থার পুনর্নবীকরণযোগ্য এবং গ্রিন এনার্জি সম্প্রসারণে নেতৃত্ব দিচ্ছেন। পাশাপাশি গুজরাতের জামনগরে ৩ হাজার একর এলাকা জুড়ে বিস্তৃত প্রাণী উদ্ধার কেন্দ্র ‘বনতারা’-র দেখভাল করেন অনন্ত। কনে রাধিকার মার্চেন্টেরও বয়স ২৯ বছর। তিনি ফার্মাসিউটিক্যাল টাইকুন বীরেন মার্চেন্টের কন্যা। এবং এনকোর হেলথকেয়ার প্রাইভেট লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর।