‘আমি তোকে ঠিক ডেকে নেব’! সাধন নেই, স্ত্রী'র হাত ধরেই জয় তৃণমূলের, সুপ্তিকে বার্তা মমতার

WB by elections Results 2024: ‘আমি তোকে ঠিক ডেকে নেব’! সাধন নেই, স্ত্রী’র হাত ধরেই জয় তৃণমূলের, সুপ্তিকে বার্তা মমতার

কলকাতা: প্রয়াত নেতা সাধণ পাণ্ডের গড়ে জয় অধরা রইল তৃণমূলের। উপনির্বাচনে জয়ী সুপ্তি পাণ্ডে। জয়ের পরেই শুভেচ্ছা জানিয়ে প্রয়াত নেতা সাধণ পাণ্ডের স্ত্রী সুপ্তি পাণ্ডের সঙ্গে কথা বললেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। দিলেন পরামর্শও।

মা নাকি মেয়ে, কে হবেন প্রার্থী? তৃণমূল নেতা সাধন পাণ্ডের মৃত‍্যুর পর এই কে হবেন মানিকতলার প্রার্থী? এই নিয়ে চলেছিল শুরু হয়েছিল জল্পনা। অবশেষে প্রয়াত নেতা সাধন পাণ্ডের স্ত্রী সুপ্তি পাণ্ডেকেই মানিকতলা বিধানসভার উপনির্বাচনে প্রার্থী বেছে নিয়েছিলেন মমতা বন্দোপাধ‍্যায়। ফলাফলেও প্রত‍্যাশিতভাবে জয়ী সুপ্তি পাণ্ডে।

আরও পড়ুন: ‘২৬-শে ভোট হবে না, তার আগেই…’, চার কেন্দ্রে বিপর্যয়ের পরেও হুঁশিয়ারি বিজেপির

মানিকতলায় জয়ের পরেই সুপ্তি পাণ্ডের সঙ্গে ফোনে কথা বলেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। সূত্রের খবর অনুযায়ী, মমতা জানিয়েছেন, ‘‘আমি তোকে ঠিক ডেকে নেব। অনেক অনেক শুভেচ্ছা। ভাল করে এলাকায় কাজ কর। এলাকা সামলে রাখবি।”

লোকসভা নির্বাচনে মানিকতলা কেন্দ্রে সাড়ে তিন হাজারের কিছু বেশি ভোটে বিজেপির থেকে এগিয়ে ছিল তৃণমূল৷ মাত্র দেড় মাসের মধ্যেই সেই ব্যবধান বাড়িয়ে ৬২ হাজারের উপরে নিয়ে গেল রাজ্যের শাসক দল৷

আরও পড়ুন: বাড়ির ইনভার্টারই হয়ে যাবে ‘বোমা’! দাউ দাউ করে জ্বলবে আগুন, কখনও করবেন না এই ৫ ভুল

মানিকতলায় তৃণমূলের জয় প্রত্যাশিতই ছিল৷ কারণ যে চার কেন্দ্রে উপনির্বাচন হয়েছিল, তার মধ্যেই এই মানিকতলাই একমাত্র তৃণমূলের দখলে ছিল৷ বিজেপির হাতে থাকা বাগদা, রানাঘাট দক্ষিণ এবং রায়গঞ্জেও জয় পেয়েছে তৃণমূল৷ ফলে উপনির্বাচনে চারে চার করল রাজ্যের শাসক দল৷