অনন্ত-রাধিকার শুভ আশীর্বাদে মোদি।

Narendra Modi on Anant Ambani wedding: অনন্ত আম্বানি এবং রাধিকার মার্চেন্টের শুভ আশীর্বাদ অনুষ্ঠানে উপস্থিত প্রধানমন্ত্রী মোদি

মুম্বই: শুক্রবার অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে তারকার মেলা বসেছিল মুম্বইয়ের জিও কনভেনশন সেন্টারে। ক্রীড়াজগৎ থেকে রুপোলি পর্দা, রাজনীতি থেকে শিল্প, সব ধরনের পেশার তারকারা উপস্থিত ছিলেন অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে। এবার বিয়ের ঠিক পরের দিন শুভ আশীর্বাদের অনুষ্ঠানেও দেখা গেল তারকার মেলা। শুধু তাই নয়, এদিনের সব আকর্ষণ কেড়ে নিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আরও পড়ুন: ফের বাবা ভাঙ্গার ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী! ২০২৫-এ কী হবে? শুনলে গায়ে কাঁটা দেবে

মুকেশ আম্বানির সঙ্গে অনন্ত-রাধিকার আশীর্বাদের অনুষ্ঠানে প্রবেশ করেন নরেন্দ্র মোদি। অনুষ্ঠানে এসে অনন্ত-রাধিকাকে আশীর্বাদ করেন নরেন্দ্র মোদি। বাল্য বন্ধু রাধিকা মার্চেন্টের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যানের এবং এমডি মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানি। এই অনুষ্ঠানের জেরে সাড়া পড়ে গিয়েছে সারা বিশ্বে। শুভ আশির্বাদের অনুষ্ঠানে মোদির আগমন অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানকে আরও মহিমান্বিত করল।

আরও পড়ুন: ‘মানুষের জনাদেশ বিজেপির বিরুদ্ধে, সারা দেশেই ভরাডুবি!’ দলকেও বার্তা দিলেন মমতা

এই অনুষ্ঠানে উপস্থিত হওয়ার আগে মহারাষ্ট্রের একাধিক প্রকল্পের উদ্বোধন করেন মোদি, যার মধ্যে ছিল ঠাণে এবং বোরিভালির মধ্যেকার সুড়ঙ্গের ভিত্তিপ্রস্তর স্থাপনও।  প্রধানমন্ত্রীকে এদিন সংবর্ধিত করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ এবং অজিত পাওয়ার।