অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনকে জড়িয়ে ধরলেন ঐশ্বর্যা রাই

Anant Ambani wedding: মাতৃত্বের আস্বাদ তাঁরও হোক, বিয়ের আসরে অন্তঃসত্ত্বা দীপিকাকে জড়িয়ে শুভেচ্ছা ঐশ্বর্যার

মুম্বই: অনেক দিন পর দেখা। অনন্ত-রাধিকার বিয়ের আসরে অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনকে জড়িয়ে ধরলেন ঐশ্বর্যা রাই। আবেগঘন সেই মুহূর্ত ধরা দিল ক্যামেরায়। ক্যামেরার দিকে ফিরে দীপিকাও আবার আলিঙ্গন করেন ঐশ্বর্যাকে। দুই নায়িকার পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় হৃতিক রোশনকে। ছবি এবং ভিডিওটি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

১২ জুলাই অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের দিন জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার থেকে তারকাদের অজস্র মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। দেশ বিদেশের অতিথিদের সমাগমে চাঁদের হাট বসেছিল সেখানে। গোটা বলিউড এক হয়ে গিয়েছে আম্বানিদের উৎসবে। আলোকচিত্রীরা তৈরিই ছিলেন। সপরিবারে তারকারা যখন প্রবেশ করছেন, তাঁদের একসঙ্গে দাঁড় করিয়ে ছবিও তুলে নিচ্ছেন তাঁরা। তবে বচ্চন পরিবার আসতেই শুরু হল গুঞ্জন। অমিতাভের সঙ্গে রয়েছেন জয়া, কন্যা শ্বেতা ও তাঁর স্বামী, নাতনি নভ্যা নভেলি নন্দা, পুত্র অভিষেকও। কিন্তু দেখা গেল না অমিতাভের পুত্রবধু ঐশ্বর্যা রাইকে।

প্যাপারাৎজি অপেক্ষায় ছিলেন অভিনেত্রী এই বুঝি প্রবেশ করবেন! এদিক ওদিক খুঁজলেন। কিন্তু সবার পিছনেও ছিলেন না ঐশ্বর্যা। পরে আলাদা করে ঢুকলেন কন্যা আরাধ্যার হাত ধরে। তখন আবার তাঁদের আলাদা করে ছবি তোলা হল। যদিও অনন্ত-রাধিকার বিয়ের আসরে বচ্চন পরিবারের এই বিভেদ কারও চোখ এড়ায় না।

এর পর একাই ছিলেন ঐশ্বর্যা। সতীর্থদের সঙ্গে নিজের মতো আলাপচারিতায় ব্যস্ত ছিলেন। তার পরই দীপিকার সঙ্গে সেই আলিঙ্গনের মুহূর্ত প্রকাশ্যে আসে। অনুরাগীরা সাধুবাদ জানান একসঙ্গে প্রিয় দুই অভিনেত্রীকে দেখে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে তাঁদের আলিঙ্গন করতে দেখা যায়। স্পষ্টতই, আসন্নপ্রসবা দীপিকাকে শুভেচ্ছা জানাচ্ছিলেন ঐশ্বর্যা। আগামী সেপ্টেম্বর মাসেই রণবীর সিংহের সঙ্গে তাঁর প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা। মা হতে চলার উৎকণ্ঠা, উত্তেজনা  চোখেমুখে স্পষ্ট। নিজে একজন মা হিসেবে ঐশ্বর্যা দীপিকার মাতৃত্বের আস্বাদকেই ছুঁয়ে দিলেন, আশ্বাস দিলেন আন্তরিক। যে ছবি মন ছুঁয়ে গেল অনুরাগীদেরও।

আরও পড়ুন- ঐশ্বর্যা আলাদা এলেন! বচ্চন পরিবারের সঙ্গে আর থাকেন না? অনন্ত-রাধিকার বিয়েতে জল্পনা তুঙ্গে