Anant-Radhika Wedding: অনন্ত-রাধিকার বিয়েতে মন খুলে নাচলেন ধোনি, নেট দুনিয়ায় ঝড় তুলল ভিডিও

মুম্বই: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। রাজনৈতিক, অভিনয় জগত থেকে শুরু করে খেলার দুনিয়া, নামি-দামি শিল্পপতিরা সকলেই অংশ নেন অনুষ্ঠানে। কাজের ব্যস্ততার বাইরে একটা দিন অন্য মুডে পাওয়া যায় সকলকে। সেখানেই মন খুলে নাচতে দেখা গেল প্রাক্তন ভারত অধিনায়ক এমএস ধোনিকে।

অনন্ত অম্বানির বিয়ের অনুষ্ঠানে পরিবার সহ গিয়েছিলেন এমএল ধোনি। সাক্ষী ও জিভার সঙ্গে ধোনির ছবি আগেই ভাইরাল হয়েছিল। এবার সামনে আসল বিয়ের পার্টিতে ধোনির নাচের ভিডিও। সর্বদা শান্ত স্বভাবের ধোনিকে দেখা গিয়েছে অন্য মেজাজে। মন খুলে নেচে অন্যান্য তারকাদের সঙ্গে উপভোগ করছেন অনন্ত-রাধিকার রাজকীয় বিয়ে। ধোনির নাচের ভিডিও এখন ভাইরাল নেট দুনিয়ায়।

বিয়েতে উপস্থিত হয়েছিলেন একাধিক বলিউড এবং আন্তর্জাতিক তারকা। অতিথি তালিকায় ছিলেন জন সিনা, কিম কার্দাশিয়ান, ক্লোয়ি কার্দাশিয়ান, সলমন খান, শাহরুখ খান, আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, রণবীর কাপুর, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, জাহ্নবী কাপুর প্রমুখেরা। অনন্ত-রাধিকার অঙ্গীকারের এই ভিডিও-র পাশাপাশি শুভ বিবাহের মণ্ডপের একাধিক ছবি এবং ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। যেখান থেকে নব বর-বধূর বিয়ের অনুষ্ঠানের ঝলক মিলেছে।

আরও পড়ুনঃ India vs Pakistan: ফিরল ২০০৭-এর স্মৃতি! পাকিস্তানকে উড়িয়ে দিয়ে ১৪ দিনের ব্যবধানে ফের বিশ্বজয় ভারতের

প্রসঙ্গত, অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে গত ১২ জুলাই অর্থাৎ শুক্রবার। এর জন্য ড্রেস কোড ছিল ‘ইন্ডিয়ান ট্র্যাডিশনাল’। ১৩ জুলাই অনুষ্ঠিত হবে ‘শুভ আশীর্বাদ’। এর জন্য ড্রেস কোড ছিল ‘ইন্ডিয়ান ফর্ম্যাল’। আগামী ১৪ জুলাই উদযাপিত হবে ‘মঙ্গল উৎসব’ বা ওয়েডিং রিসেপশন। ওই অনুষ্ঠানের ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান চিক’। এই সমস্ত অনুষ্ঠান হচ্ছে বিকেসি-র জিও ওয়ার্ল্ড সেন্টারে।