প্রতীকী ছবি

Accident: সব শেষ…! ইলিশ মাছ ধরতে গিয়েই ঘটে গেল মারাত্মক বিপদ, শেষরক্ষাও হল না

অর্পণ মণ্ডল,কাকদ্বীপ: জম্বুদ্বীপ থেকে আরও গভীরে বঙ্গোপসাগরে ইলিশ মাছ ধরার সময় ট্রলার থেকে পা পিছলে পড়ে মৃত্যু হল এক মৎস্যজীবীর। গত দু’দিন নিখোঁজ থাকার পর গতকাল উপকূল রক্ষী বাহিনী তল্লাশি চালিয়ে ফ্রেজারগঞ্জ থেকে ৭০কিমি দূরে সাগরের জল থকে উদ্ধার করে ওই মৎস্যজীবীর দেহ। দেহ উদ্ধারের পর হলদিয়া নিয়ে গিয়েছে উপকূলরক্ষী বাহিনী। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। মৃত মোহন মাঝি (৫৫) কুলপির হাঁড়ার বাসিন্দা।

স্থানীয় সূত্রে খবর, ডায়মন্ড হারবার সুলতানপুর মৎস্যবন্দর থেকে এফবি বাবা লোকনাথ ট্রলারে চেপে ১৪ জন মৎস্যজীবী ইলিশ ধরতে গভীর সমুদ্রে পাড়ি দিয়েছিলেন। তার মধ্য়ে ছিলেন এই মৎস্যজীবীও।  গত ১১ জুলাই জম্বুদ্বীপ থেকে আরও গভীরে মাছ ধরার সময় পা পিছলে পড়ে যান ওই মৎস্যজীবী। নিখোঁজ হওয়ার পর মৎস্যজীবী সংগঠনের পক্ষ থেকে উপকূল রক্ষী বাহিনীর সঙ্গে যোগাযোগ করা হয়। এরপরেই উপকূল রক্ষী বাহিনী আকাশ এবং জলপথে তল্লাশি শুরু করে।

ফ্রেজারগঞ্জ থেকে ৭০কিমি দূরে সাগরের জল থকে উদ্ধার করা হয়েছে ওই মৎস্যজীবীর দেহ। দেহ উদ্ধারের পর হলদিয়া নিয়ে গিয়েছে উপকূলরক্ষী বাহিনী। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।