রাধিকার বিদাই অনুষ্ঠানে মুকেশ আম্বানির চোখে জল

Anant Ambani-Radhika Merchant Wedding: বিদাই অনুষ্ঠানে চোখে জল কনে রাধিকার, পুত্রবধূর সঙ্গে কেঁদে ফেললেন মুকেশ আম্বানিও

মুম্বই: চোখধাঁধানো বিয়ে দেখল গোটা বিশ্ব। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠানে কে উপস্থিত ছিলেন না! পৃথিবীর শীর্ষ নেতা-নেত্রী, শিল্পপতি থেকে শুরু করে পর্দার তারকারা, প্রত্যেকের উপস্থিতিই যেন চিরস্মরণীয়। এবার বিদাই অনুষ্ঠানের পালা। চোখে জল কনে রাধিকার। কেঁদে ফেলেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানিও।

 

View this post on Instagram

 

A post shared by YPB (@yourpoookieboo)

পুত্রবধূর চোখে জল দেখে শ্বশুরও আবেগতাড়িত হয়ে পড়েছেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। ভিডিওগুলিতে দেখা যাচ্ছে, আবেগপ্রবণ রাধিকা তাঁর স্বামী অনন্তর পাশে হাঁটছেন। পরিবারের সদস্যদের হাতে চাল ভরা থালা। নববধূ শ্বশুরবাড়ি যাওয়ার আগে সেই চাল নিজের বাড়িতে বর্ষণ করবেন।

আরও পড়ুন: ৩ দিনের জমজমাট অনুষ্ঠান! অনন্ত-রাধিকার শুভ বিবাহ থেকে মঙ্গল উৎসব, কোনদিন কী রয়েছে জানুন

দেশে এবং বিদেশে কয়েক মাসের প্রাক-বিবাহ অনুষ্ঠানের পর শুক্রবার তারকা দম্পতি সাতপাকে বাঁধা পড়েন। উপস্থিত ছিলেন বলিউডের আইকন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান রণবীর কাপুর, ক্রিকেটার সচিন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া সূর্যকুমার যাদবের মতো তারকারা। সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার ও বরিস জনসন এবং সৌদি আরামকোর সিইও আমিন এইচ নাসেরও অতিথি তালিকায় ছিলেন।