আরজি কর ইস্যুতে স্বাস্থ্যভবন অভিযান বিজেপির

West Bengal BJP: অনুমতি বিতর্ক! আজ CESC অভিযান নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হচ্ছে বঙ্গ বিজেপি

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: বিদ্যুৎ মাশুল বৃদ্ধির অভিযোগ। প্রতিবাদে আগামী ২২ জুলাই বিজেপির সিইএসসি অভিযানে‌ অনুমতি বিতর্ক। ‌১৪ জুলাই কলকাতা পুলিশের কাছে অনুমতির আবেদন জানিয়ে চিঠি দেওয়া হয় বিজেপির উত্তর কলকাতা জেলা সভাপতির পক্ষ থেকে। কিন্তু পুলিশ অনুমতি দিচ্ছে না, অভিযোগ বিজেপির। আজ, বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হচ্ছে পদ্ম শিবির।‌

আরও পড়ুন- রাশিফল ১৮ জুলাই; দেখে নিন আপনার আজকের দিন নিয়ে কী জানাচ্ছেন জ্যোতিষী চিরাগ দারুওয়ালা

উত্তর কলকাতা জেলা বিজেপি সভাপতি তমোঘ্ন ঘোষ বৃহস্পতিবার আদালতের দ্বারস্থ হচ্ছেন।‌ বিজেপি নেতৃত্বের দাবি, কলকাতা ও সংলগ্ন এলাকায় অস্বাভাবিক হারে গ্রাহকদের আগাম কোনও কিছু না জানিয়েই বিদ্যুৎ মাশুল বৃদ্ধি করেছে CESC, এ ব্যাপারে সম্প্রতি ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসে গিয়ে সিইএসসি আধিকারিকদের কাছে ডেপুটেশন জমা দেয় বিজেপি শিবির।

আরও পড়ুন– সংখ্যাতত্ত্বে ১৮ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন; জানাচ্ছেন জ্যোতিষী চিরাগ দারুওয়ালা

অবিলম্বে বর্ধিত মাশুল প্রত্যাহার করা না হলে বড়সড় আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়েছিল।‌ কিন্তু ডেপুটেশনের পরেও এ ব্যাপারে কোনও রকম পদক্ষেপ সিইএসসি কর্তৃপক্ষ না নেওয়ায় আগামী ২২ জুলাই সিইএসসি অফিস ঘেরাও অভিযানের ডাক দেওয়া হয় রাজ্য বিজেপির তরফে। কলকাতা পুলিশের কাছ থেকে এ ব্যাপারে প্রয়োজনীয় অনুমতি চেয়ে চলতি মাসের ১৪ তারিখ চিঠি পাঠানো হয় উত্তর কলকাতা জেলা বিজেপি সভাপতি তমোঘ্ন ঘোষের তরফে। বুধবারও ফের কলকাতা পুলিশ প্রশাসনকে অনুমতির বিষয়ে জানতে চাওয়া হলেও পুলিশ কোনও উত্তর না দেওয়ার অভিযোগ সামনে রেখে শুক্রবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিল বিজেপি।