OPPO Reno12 Pro

Oppo Reno 12 Pro: স্টাইলিশ লুক এবং AI ফিচার্স-এ ভরপুর, বাজারে এসে গেছে OPPO Reno 12 Pro, জেনে নিন দাম

AI এর পোকা যদি আপনার মাথাতেও ঢুকে থাকে, তাহলে এখন আপনার জন্য প্রতিদিনের AI সঙ্গী বেছে নেওয়ার সময় চলে এসেছে, এর নাম হল OPPO Reno12 Pro! এই ফোন আপনাকে সকলের চেয়ে এগিয়ে রাখবে, এবং উদ্বাবনের প্রসঙ্গে বলা যেতে পারে, স্মার্টফোনের জগতে AI যে বৈপ্লবিক পরিবর্তন নিয়ে এসেছে সেই দৌঁড়ে OPPO সবার চেয়ে এগিয়ে রয়েছে। আর নতুন OPPO Reno12 Pro তুলে ধরেছে OPPO-র AI উদ্ভাবনের সমস্ত ভালো দিকগুলি।

AI এনাবেল্ড ফটোগ্রাফি থেকে শুরু করে, এমন একজন AI অ্যাসিস্টেন্ট যে আপনার হাতে থাকা কাজ সুচারু ভাবে সম্পন্ন করার জন্য সঠিক AI টুল ব্যবহার করার পরামর্শ দিতে পারবে, বা AI এনাবেল্ড ব্যাটারি ম্যানেজমেন্ট যা আপনাকে এই ডিভাইস উপযুক্ত রূপে ব্যবহার করতে সাহায্য করবে। নতুন OPPO Reno12 Pro আপনাকে দেবে একটি স্টাইলিশ, মজবুত এবম স্মার্ট AI সঙ্গী, যা আপনার দৈনন্দিন জীবনকে সহজ করে তুলবে এবং তার সঙ্গে দেবে AI এর শক্তি!

The Future is Here: AI-enabled Photography to Uplevel Your Shots!

OPPO Reno12 Pro-এর কেন্দ্রে রয়েছে OIS সহ একটি শক্তিশালী 50MP Sony LYT-600 মেন সেন্সর। 50MP Samsung S5KJN5 টেলিফটো পোর্ট্রেট ক্যামেরা অত্যাশ্চর্য 2x জুম পোর্ট্রেট ক্যাপচার করতে প্রধান লেন্সের সঙ্গে

নির্বিঘ্নে কাজ করে। 8MP Sony IMX355 আল্ট্রা-ওয়াইড সেন্সর, যা কম আলোতেও ভালো, পরিষ্কার এবং প্রাণবন্ত ছবি তুলতে সাহায্য করে। তাছাড়াও, এর আপগ্রেডেড 50MP ফ্রন্ট ক্যামেরা প্রতিবার নজরকাড়া সেল্ফি তুলে মন জিতে নেয়।

OPPO-র GenAI প্রযুক্তি এখন আর মেগাপিক্সেলে আটকে নেই এবং আপনার ফটো থেকে অনায়াসে অবাঞ্ছিত কোনও বস্তু সরিয়ে দিতে পারে: এই ফোনের আকর্ষণীয় ফিচারগুলি আপনার ছবিকে আরও সুন্দর এবং অপরূপ করে তোলে!

AI Best Face Before                                     AI Best Face After

এখন আর ছবির ডিটেলিং নিয়ে নাক আর ভ্রূ কোঁচকাতে হবে না। কারণ এই ফোনের AI Eraser 2.0 চোখের নিমেষে যে কোনও ছবি বিশ্লেষণ করতে পারে, এই ফিচারটিকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে কয়েকশো কোটি ছবির সফেস্টিকেটেড ডিফিউশন মডেলের মাধ্যমে, যা বিরক্তিকর ফটোবম্বার চিহ্নিত করতে পারে 98% নির্ভুলতার সঙ্গে এবং খুব সহজে তা ছবি থেকে মুছেও দিতে পারে। এখানেই শেষ নয়, এটি Generative AI(AIGC) ব্যবহার করে ছবির সেই ফাঁকা জায়গা নিপুণ ভাবে ভরাট করে দেয়!

আপনি AI Best Face-এর মাধ্যমে শক্তিশালী AIGC প্রযুক্তি ব্যবহার করতে পারেন যা গ্রুপ ফটো বিশ্লেষণ করে, বন্ধ চোখ সনাক্ত করে এবং সেগুলি সংশোধন করে, যাতে আপনার সময় এই কাজের জন্য নষ্ট না হয়! এছাড়াও, যদি আপনার ফটোতে একটু কিছু অ্যাডজাস্ট করার দরকার হয়, AI Clear Face শুধুমাত্র 1.8 সেকেন্ডে ডিভাইসে 10 জনের জন্য মুখের কনট্যুর, চুল এবং ভ্রু সহ মুখ নিখুঁত ভাবে অ্যাডজাস্ট করতে পারে!

AI Studio-র সঙ্গে আপনার সৃষ্টিশীল ক্ষমতাকে অন্য লেভেলে নিয়ে যান! নিজের মত করে শিল্প সৃষ্টি করুন এবং দেখুন যদি আপনি একটি কার্টুন চরিত্র হতেন কিংবা গেম অফ থ্রোনসের কোনও যোদ্ধা হতেন, তাহলে ঠিক কেমন দেখতে লাগতো আপনাকে!

তাছাড়া, AI পোর্ট্রেট রিটাচিং এবং ন্যাচারাল টোনের সাহায্যে পেশাদার লুকিং গ্রুপ শট এবং সেল্ফি তোলা সহজ! AI পোর্ট্রেট রিটাচিং রিয়েল-টাইমে সেলফি এডিট করতে, মুখের আকৃতি, হেয়ারলাইন এবং গালের হাড়কে স্বাভাবিক লুকের জন্য অ্যাডজাস্ট করতে 296টি ফেসিয়াল রেকগনিশন পয়েন্ট ব্যবহার করে, যখন ন্যাচারাল টোন বুদ্ধিমত্তার সঙ্গে বাস্তবসম্মত আলো এবং স্কিন টোন ক্যাপচার করার জন্য এক্সপোজার অ্যাডজাস্ট করে, এমনকি যদি আপনার গ্রুপ ফটোতে নানা রকম স্কিন টোনের লোকজন থাকে, তাহলেও সমস্যা নেই!

একটি স্মার্ট অ্যাসিস্ট্যান্ট যে ফোনকে সত্যিই স্মার্ট বানায়

OPPO Reno12 Pro অ্যান্ড্রয়েড 14-এর উপর ভিত্তি করে ColorOS 14.1 একটি মসৃণ, স্বজ্ঞাত ইউজার ইন্টারফেসের মাধ্যমে আপনার চূড়ান্ত দৈনন্দিন AI সঙ্গীকে রূপান্তরিত করে। আপনি কিসের জন্য ফোন ব্যবহার করছেন তার উপর ভিত্তি করে এর ইনবিল্ট AI টুলবক্স AI ফিচার সুপারিশ করে এবং আপনার দৈনন্দিন কাজকর্ম আরও সহজ করে তোলে।

একটি গুরুত্বপূর্ণ সামাজিক পোস্ট করতে চান? AI Writer আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে মনোমুগ্ধকর ক্যাপশন তৈরি করতে সাহায্য করতে পারে। চোখের নিমেষে একটি বিস্তারিত (বিরক্তিকর!) প্রযুক্তি সম্পর্কিত নিবন্ধ বুঝতে হবে? আপনাকে একটি সংক্ষিপ্ত সারাংশ দিতে AI summary ব্যবহার করুন, অথবা আপনি যখন গাড়ি চালাচ্ছেন বা ওয়ার্কআউট করছেন বা কার্যত অন্য কিছু করছেন তখন AI Speak আপনাকে এটি পড়ে শোনাতে পারে! কখনও শেষ না হওয়া কনফারেন্স কলে আটকে আছেন এবং মিটিং মিনিট পাঠাতে হবে? অনায়াসে কী টেকঅ্যাওয়ে তৈরি করতে শুধু AI Recording Summary ব্যবহার করুন! ফাইল খুঁজতে অনেক সময় নষ্ট হচ্ছে? প্রায়শই ব্যবহৃত ফাইল এবং ফোল্ডারগুলিতে দ্রুত অ্যাক্সেসের জন্য File Dock আপনার সেন্ট্রাল হাব হিসাবে কাজ করে এবং Smart Touch আপনাকে নির্বিঘ্নে বিভিন্ন টেক্সট, ছবি এবং ভিডিও যে কোনও জায়গা থেকে অন্য কোথাও টেনে আনার সুবিধা প্রদান করে৷ একটি স্ক্রিনশট, ক্রপ এবং এডিট করার প্রয়োজন নেই – কোনও সময়েই!

আপনার নিত্যদিনের AI সঙ্গী হিসাবে, OPPO Reno12 Pro 3 বছরের OS আপগ্রেড এবং 4 বছরের সিকিউরিটি ফিক্স সহ আসে, তাই আপনাকে আপনার ফোনের নিরাপত্তা বা দীর্ঘায়ু নিয়ে চিন্তা করতে হবে না।

পাওয়ার ও পারফরমেন্সের আদর্শ কম্বো

এই সমস্ত AI ফিচারের সঙ্গে, আপনার আরও কিছু শক্তিশালী জিনিস দরকার। এই পাওয়ার হাউসের কেন্দ্রে রয়েছে কাস্টম MediaTek Dimensity 7300-এনার্জি প্রসেসর, যা OPPO এবং MediaTek দ্বারা একটি অত্যাধুনিক 4nm প্রসেস-সহ ডিজাইন করা হয়েছে। এই 4nm প্রসেসটি ব্যতিক্রমী শক্তি দক্ষতা প্রদান করে, যার অর্থ এই ফোনটি ব্যাটারি নিঃশেষ না করে আরও অনেক কিছু করতে পারে। তার উপরে, OPPO-এর Trinity Engine রিসোর্স ম্যানেজমেন্টকে আরও অপ্টিমাইজ করে, ব্যাটারি ড্রেন কমিয়ে প্রসেসরের কর্মক্ষমতা আরও উন্নত করে।

মাল্টি-টাস্কারদের জন্য, OPPO Reno12 Pro তে রয়েছে উদ্ভাবনী RAM-Vita প্রযুক্তি, যা বুদ্ধিমত্তার সঙ্গে RAM ব্যবহার পরিচালনা করে, যার ফলে আপনার সর্বাধিক ব্যবহৃত অ্যাপগুলি দ্রুত লোড হয় এবং মসৃণভাবে চলে। RAM এক্সপ্যানশন আপনার 12GB পর্যন্ত স্টোরেজ স্পেসকে ভার্চুয়াল RAM-এ রূপান্তরিত করে অতিরিক্ত শক্তি যোগ করে, যখন আপনার প্রয়োজন তখনই আপনাকে অতিরিক্ত শক্তি দেয়।

OPPO Reno12 Pro এছাড়াও কানেক্টিভিটি সম্পর্কিত বিষয়গুলির উপরে এবং তার বাইরেও কাজ করে। AI Linkboost আপনার নেটওয়ার্ক পরিবেশ বিশ্লেষণ করে এবং আপনার কাছে যেন সর্বদা একটি শক্তিশালী এবং নির্ভরযোগ্য সিগন্যাল থাকে, তা নিশ্চিত করার জন্য অবিচ্ছিন্নভাবে Wi-Fi এবং সেলুলার ডেটা সংযোগের মধ্যে সুইচ করতে থাকে। এর ফলস্বরূপ TÜV Rheinland OPPO Reno12 Pro-কে একটি উচ্চ নেটওয়ার্ক পারফরমেন্স সার্টিফিকেশন প্রদান করেছে! অন্যদিকে, AI Clear Voice সক্রিয়ভাবে কলের সময় ব্যাকগ্রাউন্ডের সমস্ত শব্দ কমিয়ে দেয়, যাতে আপনার ভয়েস এবং আপনার বার্তা সবসময় স্পষ্ট ভাবে শোনা যায়। যাই হোক, যদি আপনি কখনও এমন পরিস্থিতিতে পড়েন যেখানে নেটওয়ার্ক নেই, তখন এই ফোনের উদ্ভাবনী BeaconLink ফিচার ব্লুটুথের মাধ্যমে ডিভাইস থেকে অপর ডিভাইসে ভয়েস কল করার সুবিধা দেয়!

অসাধারণ AI সঙ্গী হওয়ার কারণে, OPPO Reno12 Pro বুঝতে পারে যে আপনার ফোনটি আপনার একটি এক্সটেনশন হয়ে উঠেছে, এবং তাই এটি একটি উদার 256GB/512GB LPDDR4X স্টোরেজ দিয়ে সজ্জিত করে যা শুধুমাত্র আপনার সমস্ত ফটো, ভিডিও, অ্যাপস এবং গেমের জন্য যথেষ্ট জায়গা দওয়ার পাশাপাশি সামগ্রিকভাবে কম শক্তি খরচ করে।

আর চার্জ শেষ হওয়ার দুশ্চিন্তা করতে হবে না!

একটি শক্তিশালী 5000mAh ব্যাটারি সহ, OPPO Reno12 Pro আপনি যা কাজ দেবেন সেটাই এ দক্ষ ভাবে পালন করবে – অবিরাম ভিডিও কল থেকে, আপনার প্রিয় শো দেখা বা ভিডিও ও ফটো শুটিং এবং এডিট করার মতো যে কোনও কাজ। কিন্তু, যদি আপনার ফোনের ব্যাটারি অনেক কাজ করার পরে শেষ হয়ে যায়, তাহলে আপনি মাত্র 46 মিনিটের মধ্যে পুরো চার্জ দিতে পারবেন। এটা সম্ভব হয়েছে OPPO এর বৈপ্লবিক 80W SUPERVOOCTM ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির কারণে।

সৌন্দর্যের সঙ্গে দারুণ রঙের বিকল্প

এই ফোনটি দুটি নজর-কাড়া রঙে পাওয়া যাচ্ছে – সানসেট গোল্ড এবং স্পেস ব্রাউন – OPPO Reno12 Pro মাত্র 7.4 মিমি এবং ওজন মাত্র 180 গ্রাম, তাই এটি সুপার স্লিম প্রোফাইলে আসে৷ কিন্তু এটি এমন লাইটওয়েট নয় যেখানে স্থায়িত্বের সঙ্গে আপস করা হয়েছে। OPPO-এর মালিকানাধীন হাই-স্ট্রেংথ অ্যালয় ফ্রেমওয়ার্ক এবং ড্যামেজ-প্রুফ 360° আর্মার বডি সহ, OPPO Reno12 Pro যে কোনও চ্যালেঞ্জ কাটিয়ে ওঠার ক্ষমতা রাখে।

প্রিমিয়াম পারফরমেন্স 5-স্টার মাল্টি-সিন সুরক্ষার সঙ্গে রয়েছে এর SGS সার্টিফিকেশন, আপনি আত্মবিশ্বাসী হতে পারেন যে OPPO Reno12 Pro আপনাকে বাম্প, স্ক্র্যাচ এবং ড্রপের হাত থেকে ফ্ল্যাগশিপ-লেভেল প্রতিরোধ দেয়। যেখানে ছিটকে পড়া উদ্বিগ্ন, IP65 ডাস্ট ও ওয়াটার রেজিস্টেন্স রেটিং, এবং খোলা, স্পিকার, USB-C পোর্ট এবং সিম কার্ড ট্রে সহ ফোন জুড়ে শক্তিশালী গুরুত্বপূর্ণ উপাদানগুলি আপনাকে অতিরিক্ত মানসিক শান্তি দেয়।

সুন্দর ভিজুয়ালের জন্য সুন্দর স্ক্রিন

OPPO Reno12 Pro একটি শ্বাসরুদ্ধকর 6.7-ইঞ্চি 120Hz কোয়াড কার্ভড ইনফিনিট ভিউ স্ক্রিনের সঙ্গে একটি 20:9 অনুপাত দেয়, যা আপনার নিজের সৃষ্টি থেকে শুরু করে আপনার প্রিয় মুভি পর্যন্ত সবকিছু দেখার জন্য আদর্শ। গতিশীল 60/90/120Hz রিফ্রেশ রেট অবিশ্বাস্যভাবে মসৃণ ভিজ্যুয়াল সরবরাহ করে, যখন HDR10 এবং HDR10+ ডিসপ্লে প্রযুক্তি গভীর কালো এবং ব্যতিক্রমী বৈপরীত্য সহ সমৃদ্ধ, প্রাণবন্ত রঙ তৈরি করে। আল্ট্রা ভলিউম মোডের সাহায্যে আপনি ভলিউম 300% পর্যন্ত বাড়াতে পারেন যা আপনাকে একটি চূড়ান্ত ভিজুয়াল অভিজ্ঞতা দেয়।

ডিসপ্লেটি স্প্ল্যাশ টাচের সঙ্গেও আসে, যা ভেজা আঙ্গুলের সঙ্গে একটি ভেজা ডিসপ্লে ব্যবহারের সুবিধা প্রদান করে – স্ক্রিন আর নাচানাচি করবে না, এবং Corning® Gorilla® Glass Victus® 2 একে আরও স্ক্র্যাচ এবং স্বাভাবিক ব্যবহারজনিত ক্ষয়ের হাত থেকে রক্ষা করে।

সিদ্ধান্ত: OPPO Reno12 Pro-এর সঙ্গে আপনার প্রতিদিনের আল্টিমেট AI সঙ্গী খুঁজে নিন

ব্যস্ত জীবন এবং বড় উচ্চাকাঙ্খার সঙ্গে যে কারও জন্য, OPPO Reno12 Pro অত্যাধুনিক AI ফিচারের মাধ্যমে সম্ভাবনার একটি অফুরন্ত বিন্যাস উন্মুক্ত করে। শুধু একটি ফোনের চেয়েও বেশি, OPPO Reno12 Pro হল একটি AI এনাবেল্ড অ্যাসিস্টেন্ট যা আপনার ব্যবহার থেকে শিখে (এটি প্রশিক্ষিত করার দরকার নেই!) নেয়, এবং আপনি যে কাজগুলি করতে বলেন সেগুলি করার জন্য আরও স্মার্ট হয়ে ওঠে, যেখানে আপনাকে দ্রুত এবং আরও দক্ষ করে তোলে, এটি আপনার সেই কাজগুলি চোখের নিমেষে করে দেয় – যেগুলি করতে আপনি সবচেয়ে বেশি সময় ব্যয় করেন!

আপনি এই অতিরিক্ত সময় কীভাবে কাজে লাগাবেন? বেশ কিছু সম্ভাবনা মাথায় আসছে, তাই না? আপনার পেশা এবং আপনার প্যাশান নির্বিশেষে, OPPO Reno12 Pro এর AI-চালিতনানা ফিচার একটি আকর্ষণীয় পছন্দ যা নির্বিঘ্নে স্টাইল, ব্যবহারের সহজতা, উদ্ভাবন এবং দৈনন্দিন কার্যকারিতার অসামান্য কম্বিনেশন তৈরি করে।

দাম, উপলব্ধতা ও অফার:

OPPO Reno12 Pro এর oec un 12GB/256GB ভেরিয়েন্টের জন্য ₹36,999 এবং 12GB/512GB ভেরিয়েন্টের জন্য ₹40,999। ডিভাইসটি এখন ফ্লিপকার্ট, মেইনলাইন রিটেল আউটলেট এবং OPPO ই-স্টোরে উপলব্ধ রয়েছে। গ্রাহকরা OPPO Reno12 Pro-তে আকর্ষণীয় অফার পেতে পারেন।

This is a Partnered Post.