বর্ষসেরা সমর্থক তোরপাড়ার টোটো চালক অজয় পাশওয়ান

উত্তরপাড়ার টোটো চালক মোহনবাগানের বর্ষসেরা সমর্থক, খুশিতে ভাসছেন অজয়

হুগলি: সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল। আর খেলার মাঠে খেলোয়াড়দের উজ্জীবিত রাখেন যারা তারা হলেন সমর্থক। এবার সেই সমর্থকদের কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন মোহনবাগান ক্লাব।

এবার বর্ষ সেরা সমর্থকের খেতাব পেতে চলছেন উত্তরপাড়ার এক টোটো চালক অজয় পাশোয়ান। এই খবর শোনার পরইৃ উত্তরপাড়ার একটি সংগঠন সংর্বধনা জ্ঞাপন করেন ওই টোটো চালককে।

আরও পড়ুন- ডোনা কেন গেলেন না ভাসুরের দ্বিতীয় বিয়েতে? থাকলেন না সৌরভও, জানা গেল কারণ

আগামী ২৯ জুলাই মোহনবাগান দিবসের দিন মোহনবাগান ক্লাবের তরফ থেকে বর্ষ সেরা সমর্থকের শিরোপা তুলে দেওয়া হবে অজয়ের হাতে।
পেশায় টোটো চালক অজয় পাশোয়ান ছোট থেকেই ফুটবলপ্রেমী।

তাঁর কাছে ফুটবল ক্লাব বলতে একটাই, মোহনবাগান ক্লাব। আর্থিক অনটনের মধ্যেও টাকা জমিয়ে মাঠে উপস্থিত হন নিজের দলকে সমর্থন করার জন্য।

যখনই তিনি মাঠে যান, তখনই মাথায় করে নিয়ে যান মোহনবাগানের পালতোলা নৌকা। যাতে লেখা থাকে অজয়ের পাশোয়ানের মনের ভাব। “শীত গ্রীষ্ম বর্ষা, মোহনবাগানই ভরসা”। ২৯ শে জুলাই মোহনবাগান দিবসের দিনে মোহনবাগান ক্লাব সম্মানিত করতে চলেছে অজয়কে।

আরও পড়ুন- ‘বেকার’ থাকার দিন শেষ দ্রাবিড়ের, আইপিএলের ‘এই’ দলের কোচ এবার রাহুল!

প্রসঙ্গত, মোহনবাগান ক্লাবের সঙ্গে উত্তরপাড়া শহরের যোগাযোগ বহুদিনের। এই শহরেরই মনমোহন মুখার্জি ব্রিটিশ আমলে সবুজ মেরুন জার্সি গায়ে দাপটে ফুটবল খেলেছেন। পরবর্তীতে তাঁর ছেলে বিমল মুখার্জি ১৯৩৯ সালে মোহন বাগান অধিনায়কও ছিলেন।

সাম্প্রতিক অতীতে দেবাশীষ মুখার্জি, সুদীপ চক্রবর্তীরাও দাপিয়ে ফুটবল খেলেছেন মোহনবাগানের হয়ে। ফলে সেই শহর জুড়ে যে মোহন বাগান নিয়ে নস্টালজিয়া থাকবে সেটাই স্বাভাবিক।

আগামী ২৯ জুলাই উত্তরপাড়ার বিমল মুখার্জীকেও মরণোত্তর সম্মান দেওয়া হবে, সেই পুরস্কার তুলে দেওয়া হবে তাঁর পরিবারের সদস্যদের হাতে।