বিদেশিনী স্ত্রীর সঙ্গে প্রথমবার শ্বশুরবাড়ি পৌঁছলেন ভারতীয় যুবক; শ্যালিকা যা করলেন… চমকে গেলেন সকলে!

বিদেশিনী স্ত্রীর সঙ্গে প্রথমবার শ্বশুরবাড়ি পৌঁছলেন ভারতীয় যুবক; শ্যালিকা যা করলেন… চমকে গেলেন সকলে!

অনেক সময়ই দেখা যায়, ভারতীয় বরের বিদেশিনী বৌ-কে সাদরে অভ্যর্থনা জানিয়ে গ্রহণ করে নেন তাঁর শ্বশুরবাড়ির সদস্যরা। কিন্তু বিদেশে ভারতীয় জামাইকে কীভাবে স্বাগত জানানো হয়, তা সাধারণত দেখা যায় না। তবে এবার এমনই একটি ভিডিও-য় তেমন ঘটনার দেখা মিলল। সম্প্রতি রাশিয়ার এক কন্যে এই ভিডিও ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ নেটিজেনরাও।

আরও পড়ুন– স্ত্রী বা বান্ধবীকে সোনা, রুপো বা প্ল্যাটিনামের গয়না উপহার দিচ্ছেন? বাজেটের পর দাম কত কমল দেখুন

আসলে রাশিয়ার ওই তরুণীর স্বামী ভারতীয়। আর প্রথমবারের জন্যই ভারতীয় জামাই তাঁর স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি অর্থাৎ রাশিয়ায় পাড়ি দিয়েছেন। কিন্তু সেখানে কেমন অভ্যর্থনা পেলেন ভারতীয় জামাই। ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভ্যর্থনার খুব বিশাল কিছু আয়োজন ছিল না। অথচ ওই ভারতীয় জামাই নিজের শ্যালিকার থেকে ছোট্ট আর মিষ্টি একটি চমক পেয়েছেন। আর বোনের এহেন কাণ্ড দেখে আপ্লুত হয়ে পড়েছেন রাশিয়ার ওই তরুণী। এমনকী খুশি হয়েছেন তাঁর ভারতীয় স্বামীও।

আরও পড়ুন– বিশ্বের সবথেকে সস্তা মুদ্রা কোনটি? জানা আছে কি? রইল ২০২৪ সালে সবথেকে কম দামি মুদ্রাগুলির হদিশ

যে ভিডিও ক্লিপটি দেখা যাচ্ছে, তা বানিয়েছেন রাশিয়ান তরুণীটিই। ক্লিপটির প্রথম দিকেই যাচ্ছে যে, রাশিয়ার উড়ান ধরছেন ওই বিদেশিনী তরুণীর ভারতীয় স্বামী। বিমানবন্দরে ওই ভারতীয় যুবককে বলতে শোনা যায় যে, তিনি তাঁর স্ত্রীকে ছাড়তেই সেখানে এসেছেন। এরপর বিমানবন্দর থেকে বেরোনোমাত্রই গাড়ির কাছে নিজের ভারতীয় জামাইকে সাদরে উষ্ণ অভ্যর্থনা জানান স্বয়ং শ্বশুরমশাই।

এরপরে গাড়িতে ওঠার আগেই ওই যুবকের শ্যালিকা অ্যান আচমকাই দিদি-জামাইবাবুকে মিষ্টি একটি সারপ্রাইজ দেন। আসলে একটা ড্রাগন কস্টিউমে দেখা যায় ওই যুবকের শ্যালিকাকে। আর অ্যানকে এহেন দেখে রীতিমতো চমকে যান তাঁর দিদি-জামাইবাবু। যাইহোক, এবার নিজের শ্বশুরবাড়িতে পৌঁছে শাশুড়ি মায়ের থেকেও খুব সুন্দর অভ্যর্থনা পান ভারতীয় জামাই।

এদিকে ভারতীয় যুবকের বিদেশিনী স্ত্রী বেশ আশাবাদী। তিনি জানান যে, ভারতে ফিরে যাওয়ার আগে রাশিয়াতে তাঁর একসঙ্গে খুব সুন্দর সময় কাটাবেন। ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন মারিয়া খারবানি। ইতিমধ্যেই ৯ লক্ষেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। প্রচুর মানুষ মন্তব্য করেছেন এই ভিডিও-র তলায়। ওই ভারতীয় যুবকের শ্যালিকার প্রশংসায় পঞ্চমুখ সকলেই।