গাড়ির ছাদে স্পাইডারম্যান, ধরা পড়ল পুলিশের হাতে!

নয়াদিল্লি: কথায় বলে আইনের হাত নাকি মস্ত বড়। তা থেকে রেহাই পান না স্বয়ং স্পাইডারম্যানও। নাহ, তবে কমিকসের চরিত্র নয় দিল্লির বাসিন্দা ২০ বছর বয়সী “স্পাইডারম্যান”রূপী এক তরুনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। দিল্লির দ্বারকায় তাঁকে গাড়ির ছাদে বিপদজনকভাবে বসে থাকতে দেখা গিয়েছে।
ওই তরুণের সঙ্গে গাড়ি চালক হিসাবে ১৯ বছর বয়সী গৌরব সিং-কেও আটক করা হয়েছে। মোট ২৬ হাজার টাকার জরিমানা ধার্য করেছে দিল্লি পুলিশ।

আরও পড়ুন: অসহায় বাংলাদেশিদের আশ্রয় দেওয়ার ঘোষণা, মমতার মন্তব্যে কী প্রতিক্রিয়া ঢাকার?

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে এক্স হ্যান্ডেল (সাবেক টুইটার) থেকে অভিযোগ পাওয়া গেছিল একটি স্করপিও গাড়ি দ্বারকা অঞ্চলে দেখা গেছে যেখানে স্পাইডারম্যানের জামা পরিহিত এক যুবককে বনেটের উপর বসে থাকতে দেখা যায়। অভিযোগ পাওয়ার পরেই আধিকারিকরা যথাযথ ব্যবস্থা নিয়েছে।

 

গাড়িটির খোঁজ এরপরে দ্বারকার রামফল চকের কাছ থেকে পাওয়া যায়। স্পাইডারম্যান কস্টিউম পরিহিত ওই যুবকের নাম আদিত্য, বয়স ২০ বছর। তিনি নজফগড়ের বাসিন্দা এবং গৌরব মহাবীর এনক্লেভের বাসিন্দা।
গাড়ি চালককে বিপদজনকভাবে গাড়ি চালানো, দূষণের কাগজ না থাকা, সিট বেল্ট না পরা-সহ একাধিক মামলায় ২৬ হাজার টাকার জরিমানা ধার্য করেছে দিল্লি পুলিশ।

এর আগেও এই ধরনের কীর্তি করেছেন এই আদিত্য। দিল্লি পুলিশের ভাষায় এই “স্পাইডারম্যান দম্পতি” দেখা গেছিল আগেও।
আদিত্য এবং তাঁর বান্ধবী অঞ্জলিকে হেলমেটহীন ভাবে দেখা গেছিল ইন্সটাগ্রামের এক রিলে। সেখানে লেখা ছিল “স্পাইডারম্যান নজফগড় পার্ট ৫”। প্রথমে তাঁরা দুজনে হাত মেলান এরপরেই অঞ্জলি স্পাইডারম্যানের কস্টিউম পরেই বিপদজনক ভাবে বাইকের উপরে দাঁড়িয়ে স্টান্ট দেখাতে থাকেন।
দিল্লি পুলিশ তক্কে তক্কে থেকে এবারে হাতেনাতে পাকড়াও করে নজফগড়ের স্পাইডারম্যানকে।