বরের দিকে তাকাতেই কান্না শুরু! কনেকে থামাতে পারল না আত্মীয়স্বজনরাও, ভাইরাল হল ভিডিও

বরের দিকে তাকাতেই কান্না শুরু! কনেকে থামাতে পারল না আত্মীয়স্বজনরাও, ভাইরাল হল ভিডিও

ফুল দিয়ে সাজানো বিয়ের মণ্ডপ। সানাই বাজছে। সামনে হোম কুণ্ড। দাঁড়িয়ে রয়েছেন বর। মাথা নিচু করে ধীর পায়ে এগিয়ে আসছেন কনে। পরিবারের একজন হাতে ধরিয়ে দিলেন বরমালা। বরের সামনে এসে থামলেন কনে। বরমালা পরানোর জন্য মুখ তুললেন। ব্যস, কান্না শুরু।

“কী হয়েছে রে? কী হয়েছে?” আত্মীয়স্বজনের উদ্বিগ্ন প্রশ্ন, মুখ চাওয়াচাওয়ি। কনের কোনও দিকে ভ্রুক্ষেপ নেই। হাপুস নয়নে কেঁদেই চলেছে। বরমালা কোনও রকমে পরিয়ে দিয়েই আবার কান্না। কনের বোনেরাও কিছু বুঝতে পারছেন না। বর একেবারে থতমত খেয়ে গিয়েছেন।

আরও পড়ুন- ঐশ্বর্যকে সারপ্রাইজ দিলেন অভিষেক! বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝেই বচ্চন পরিবারের আনন্দের জোয়ার

এই ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। মুহূর্তে ভাইরাল। অনেকেই বলছেন, কনে খুব ফর্সা। কিন্তু বরের গায়ের রঙ একটু চাপা। তাই হয়ত পছন্দ হয়নি। কিন্তু এসবই অনুমান। আসল কারণ স্পষ্ট নয়। ভিডিওতে দেখা যাচ্ছে, বর-কনে একসঙ্গে সোফায় বসে আছেন। দু’জনেরই গলায় বরমালা। বরের মুখ থমথমে। কনে মুখ ফিরিয়ে কেঁদেই চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by viral_clipp (@viral.clipp)

মাঝে মধ্যে বরের দিকে মুখ ঘুরিয়ে দেখছে। তারপর আবার কান্না। আত্মীয়স্বজনরা কনের কানের কাছে মুখ ঘুরিয়ে জিজ্ঞেস করছে, “কী হয়েছে? কাঁদছিস কেন?” কোনও জবাব নেই। কখনও মুখে হাতচাপা দিয়ে, কখনও মুখ ঘুরিয়ে কেঁদেই চলেছে। ২-৩ জন মহিলা এসে কনের থুতনি ধরে মুখ তুলে কিছু একটা জিজ্ঞেস করেন। কিন্তু কান্না থামে না।

আরও পড়ুন– মন্দিরের কাছে পিএসি-র ট্রাকের কারণে যানজট! পুলিশের গাড়ির চালান কাটলেন আগ্রার ট্র্যাফিক এসপি, হতবাক জনতা

ইনস্টাগ্রামে ভাইরাল ক্লিপ নামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও। তবে কোথাকার ভিডিও, সেই সম্পর্কে কিছু জানা যায়নি। কমেন্টে হাসাহাসি করছেন ইউজাররা। অনেকে আবার কনে কেন কাঁদছেন, সেই নিয়ে জল্পনা কল্পনাও চালিয়েছেন।

সুমিত কুমার নামের এক ইনস্টাগ্রাম ইউজার লিখেছেন, “কনের সঙ্গে মোয়ে মোয়ে হয়ে গিয়েছে।“ পিঙ্কি গুপ্তা মনে করেছেন, “হয়ত গরিব ঘরের মেয়ে। জোর করে বিয়ে দিচ্ছে। তাই কান্নাকাটি করছে।‘ প্রিয়া কাম্বলের মন্তব্য, “মেয়েটা এত কাঁদছে, কিন্তু বর পাত্তা দিচ্ছে না।“ অভিষেক কুমার নামের এক ইউজার লিখেছেন, “মেয়েটার সঙ্গে কিছু একটা হয়েছে, নাহলে এত কাঁদবে কেন?”