অবশেষে পুলিশ ফেরাল ঘরে

North 24 Parganas News: মা-এর ওপর অভিমানে যা করল জয়ন্ত… মাঝেরগ্রাম স্টেশনে সাংঘাতিক কাণ্ড

উত্তর ২৪ পরগনা:  মায়ের উপর অভিমান করে টালিগঞ্জের বাড়ি থেকে বেরিয়ে পড়ে জয়ন্ত। প্রথমে টালিগঞ্জ থেকে মেট্রো ধরে দমদম, এরপর লোকাল ট্রেনে পৌঁছে যায় রানাঘাট বনগাঁ লাইনের মাঝেরগ্রাম স্টেশনে। সেখানে তাকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এরপর তাকে প্রশ্ন করা হলে সে সঠিক ভাবে কিছুই বলতে পারছিল না। এরপরই স্থানীয়রা কিছু বুঝে উঠতে না পেরে, খবর দেয় গোপালনগর থানায়। পুলিশ এসে ওই যুবককে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। কিন্তু সেভাবে কিছুই বলতে পারছিলেন না বছর ২৮ এর ওই যুবক। এরপর তার কাছ থেকেই একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

জানা যায়, পরিবারের লোকরাও সকাল থেকে বিভিন্ন জাগায় খোঁজাখুঁজি করছেন এই যুবকের। অবশেষে পুলিশের ফোন পেয়ে থানায় হাজির হন তাঁরা। পরিবারের লোকেরা জানিয়েছেন, ছোট থেকে বিশেষভাবে সক্ষম তিনি। মা জ্যোৎস্না কর্মকার টিভি সিরিয়ালে মেকআপ আর্টিস্টিরের কাজ করে। বাবা রতন কর্মকার বেশ কয়েক বছর ধরে নিখোঁজ। পরিবারের লোকের আরও জানায়, জয়ন্ত একটি দোকানে কাজ করেন। এদিন মায়ের উপর অভিমান করেই বাড়ি থেকে বেরিয়ে আসেন তিনি। যদিও সুস্থ শরীরে জয়ন্তকে তার পরিবারের হাতে ফিরিয়ে দিয়েছে গোপালনগর থানার পুলিশ।

জেলায় নানা সময়ে ছেলেধরা সন্দেহে গুজব তৈরি হওয়ায়, অচেনা ব্যক্তিদের দেখলেই স্থানীয়রা চড়াও হচ্ছিলেন তাদের উপর। সেই জায়গা থেকে স্থানীয়দের তৎপরতায় ও পুলিশের উদ্যোগে সুস্থ শরীরে ভারসাম্যহীন এই যুবক বাড়ি ফিরতে পারায় খুশি সকলেই।