রিক্সার ধাক্কা না কি অন্য কিছু? সল্টলেকের রাস্তায় বৃদ্ধের রহস্যমৃত্যু, মারাত্মক অভিযোগ পরিবারের

Accident: রিক্সার ধাক্কা না কি অন্য কিছু? সল্টলেকের রাস্তায় বৃদ্ধের রহস্যমৃত্যু, মারাত্মক অভিযোগ পরিবারের

কলকাতা: ই-রিক্সার ধাক্কায় আহত হয়েছিলেন শুভাশিস চৌধুরী নামের ৬৭ বছরের প্রৌঢ়। শনিবার সকালে মৃত‍্যু হয় তাঁর। নিছকই দুর্ঘটনা, নাকি পিছনে রয়েছে কোনও ঘটনা? তবে পরিবারের অভিযোগ ধাক্কা নয়, শারীরিক ভাবে আঘাত করা হয়েছে ওই ব‍্যক্তিকে। পরিবারের পক্ষ থেকে মারধরের তথ্য এনে মামলা দায়ের করা হয়েছে, বিধান নগর উত্তর থানায়।

ঘটনার সূত্রপাত গত ২১ শে জুলাই বিকেল চারটে থেকে সাড়ে চারটে নাগাদ ৬৭ বছরের পৌর শুভাশিস চৌধুরী সল্টলেকের বিডি ব্লকে তাঁর বোনের বাড়িতে আসছিলেন, ঠিক সেই সময় ই-রিক্সার ধাক্কায় আহত হন তিনি। বিধান নগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে নীলরতন সরকার হাসপাতাল পরবর্তী সময়ে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ শনিবার সকালে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: বলুন তো কোন সালে অক্টোবর মাস ৩১ নয়, ২১ দিনে হয়েছিল? কেন বাদ দেওয়া হয়েছিল ১০ দিন? সত‍্যিটা জানলে মাথা ঘুরে যাবে

পরিবারের অভিযোগ পুলিশ জানিয়েছেন শুভাশিস চৌধুরী রাস্তায় ঘটা দুর্ঘটনার কারণে রক্তক্ষরণ হয়েছে তাঁর। গুরুতর অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও পরিবারের সদস‍্যদের অভিযোগ, তাঁরা আহত শুভাশিস চৌধুরীকে দেখতে গিয়ে দেখেন তাঁর একাধিক আঘাত রয়েছে। ডান চোখে, হাঁটুর নীচে গভীর আঘাত। মাথার পিছনে গুরুতর আঘাত পনেরোটি সেলাই হয়েছে।

পরিবারের অভিযোগ সামনে থেকে একটি রিকশা ধাক্কা মারলে মাথার পেছনে কিভাবে চোট লাগে? পরিবারের অভিযোগ কিছু রিক্সাওয়ালা একত্রে ওই ব্যক্তিকে শারীরিকভাবে আঘাত করেছে। অথচ ওই এলাকায় সিসিটিভিতে নজরদারি রয়েছে। অথচ পরিবারের লোকেদের অভিযোগ পুলিশ জানায় সিসিটিভি ফুটেজ অস্পষ্ট বোঝা যাচ্ছে না।

আরও পড়ুন: রাশিয়ার সঙ্গে যুদ্ধ শুরুর পর প্রথমবার! অগাস্টে ইউক্রেন সফরে যেতে পারেন মোদি

বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে দেহটি ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরেই বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ? তবে পরিবারের অভিযোগ দেহের একাধিক জায়গায় রক্ত জমাট বাধার চিহ্ন রয়েছে।