পদক জয়ীরা

Malda News: আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতায় বিরাট সাফল্য জেলার ক্ষুদেদের! মালদহে খুশির হাওয়া

মালদহ: আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতায় জয় জয় কার মালদহের খুদেদের। অনূর্ধ্ব আট থেকে অনূর্ধ্ব ১৭ বয়স বয়সী খেলোয়ারদের নিয়ে কলকাতায় অনুষ্ঠিত হয় এই আন্তর্জাতিক প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় মালদহের ৩৭ জন অংশগ্রহণ করেছিল। প্রত্যেকেই চাঁচলে ক্যারাটে প্রশিক্ষণ নিয়ে থাকে। তাদের মধ্যে চার জন স্বর্ণপদক পেয়েছে। এছাড়াও সিলভার ও ব্রোঞ্জ পদক পেয়েছে একাধিক খেলোয়ার।

জেলার খুদে ক্যারাটে প্রতিযোগীদের এমন সাফল্যে খুশি তাদের কোচ থেকে অভিভাবকেরা। প্রতিযোগী ফারিনৌসি রহমান বলে, আমি এতটা আশা করিনি। পদক পেয়ে খুব ভাল লাগছে। আগামীতে এই ধরনের ক্যারাটে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সাফল্য পেতে চায়। কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে ২৬ জুলাই থেকে ২৮ জুলাই এই ক্যারাটে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আরও পড়ুন:নামে ড্রাগন! এই ফলে লুকিয়ে পুষ্টির ভাণ্ডার, বাজার ধরে নিচ্ছে তাই চাষ করে হন মালামাল

বাংলাদেশ নেপাল সহ ভারতবর্ষের বিভিন্ন রাজ্যের প্রতিযোগীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। দেশ-বিদেশ মিলিয়ে মোট এক হাজার জন প্রতিযোগী অংশগ্রহণ করে এই আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতায়। অনূর্ধ্ব ১৭ বিভাগে খুরুসা মন্ডল,লাবনী দাস,শাহেরাবানু এবং সুইটি পারভিন সোনা জয় করে। রূপো পদক পেয়েছে আরো পাঁচজন প্রতিযোগী। এছাড়াও ব্রোঞ্জ পেয়েছে অন্যান্যরা।
আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

হরষিত সিংহ