সবচেয়ে বেশি বেতনপ্রাপ্ত গায়িকা হওয়া সত্ত্বেও তাঁর কিছু আইকনিক এবং প্রশংসিত পারফরম্যান্সের জন্য পারিশ্রমিক পাননি তিনি।

Sunidhi Chauhan: ‘অনেক সিনেমায় গান করেই টাকা পাই না, বরং …’ এ কী হাল সুনীধি চৌহানের?

মুম্বই: সুনীধি চৌহান বলিউডের জনপ্রিয় গায়িকাদের মধ্যে একজন। সম্প্রতি নিজের জীবনের কিছু তিক্ত অভিজ্ঞতার কথা জানালেন গায়িকা। সিনেমায় কাজ করিয়ে টাকা দেওয়া হয়নি তাঁকে। লবির শিকারও হয়েছেন, জানান গায়িকা।

রাজ শামানির পডকাস্টে সুনীধি স্বীকার করেছেন, সবচেয়ে বেশি বেতনপ্রাপ্ত গায়িকা হওয়া সত্ত্বেও তাঁর কিছু আইকনিক এবং প্রশংসিত পারফরম্যান্সের জন্য পারিশ্রমিক পাননি তিনি। রেকর্ডিং সত্ত্ব নিয়েও সমস্যায় পড়তে হয়েছে তাঁকে। গায়িকার কথায়, “আমি অনেক সিনেমার জন্য টাকা পাইনি, আজও সেই টাকা নিইনি। বরং, আমায় জিজ্ঞেস করলে বলেছি, লাগবে না। টাকা নেব না এই গানের জন্য। কিন্তু কিছু জায়গায় আমি নিজের দাম বুঝে নিই। টাকা নিই।” সুনীধির দাবি, সবাই তো একই রকম ভাবে ভাবেন না। অন্যের দিকটাও তিনি বোঝেন।

আরও পড়ুন- খাসির মাংস ছিবড়ে, স্বাদ নেই? কিনে দেখুন এই দোকানগুলি থেকে, মুখে লেগে থাকবে

বলিউডের কথিত মাফিয়া নিয়ন্ত্রণ সম্পর্কে সোনু নিগমের বিতর্কিত রয়েছে। সেই নিয়ে জিজ্ঞাসা করা হলে গায়িকা বলেন, ‘কুছ হি লোগো হ্যায়, কুছ হি লোগো কো আগ বাধয়েঙ্গে?”। সুনীধি জানান, লবি সব জায়গায় আছে, পুরস্কারের অনুষ্ঠান, সঙ্গীত, চলচ্চিত্র বা রিয়েলিটি শো যা-ই হক। তাঁর কথায়, “এটি এমন কিছু যা আপনি এড়াতে পারবেন না।” নিজের কাজ করার পরামর্শ দেন গায়িকা। তাঁর মতে, লবিতে ঢুকলে সমস্যাগুলোর সমাধান করার জন্যই ঢোকা উচিত।