বিয়ে হচ্ছে না, সেই দুঃখে চিঠি লিখলেন স্বয়ং ভগবান ভোলানাথকে (Photo: Social Media)

বিয়ে হচ্ছে না, সেই দুঃখে চিঠি লিখলেন স্বয়ং ভগবান ভোলানাথকে, পাঠালেন এই ঠিকানায়; তারপর যা হল…

শ্রাবণ মাস চলছে। এই সময়ে নিজেদের সমস্ত মনোবাঞ্ছা পূরণের উদ্দেশ্যে ভগবান ভোলানাথের জন্য উপবাস পালন করেন ভক্তরা। অনেক ভক্ত আবার কাঁওয়াড় কাঁধে নিয়ে শত শত কিলোমিটার পায়ে হেঁটে ভগবানের ভোলেনাথের কাছে যাত্রা করেন। ফলে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে বহু কাঁওয়াড় তীর্থযাত্রীর ভিডিও। এই ভক্তরা নিজেদের ইচ্ছা পূরণের জন্য বিভিন্ন উপায় অবলম্বন করছেন। কাউকে কাউকে খুব ভারি কাঁওয়াড় নিয়েই ভগবান ভোলানাথের কাছে যেতে দেখা যাচ্ছে, তো আবার কোনও কোনও ভক্ত শ্রবণকুমারের মতো মা-বাবাকে কাঁওয়াড়ে বসিয়ে দেবাদিদেব মহাদাবের দরবারে যাচ্ছেন।

আরও পড়ুন– ছুটিতে নিজের গ্রামে এসেছিলেন সেনা জওয়ান, বাড়ি থেকে গাড়ি নিয়ে বেরোতেই পুলিশ ঘিরে ধরল ! তারপর ?

শ্রাবণ মাসের এই আরাধনার মরশুমে ভগবান ভোলানাথের উদ্দেশ্যে চিঠি লিখেছেন এক ভক্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সেই চিঠি। আসলে চিঠিতে ওই ভক্ত ভগবান ভোলানাথের কাছে নিজের সমস্যার কথা জানিয়েছেন। কিন্তু কী সেই সমস্যা? আসলে বিয়ে না হওয়ায় মন খারাপ ছিল ওই যুবকের। অনেক চেষ্টা করেও বিয়ে হচ্ছিল না ওই যুবকের। সেই কারণে যুবক তাঁর অভিযোগ ভোলেবাবার কাছে জানানোর সিদ্ধান্ত নেন। তবে তাঁর সেই চিঠি ভাইরাল হতেই রীতিমতো হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন- হামাস নেতা ইসমাইল হানিয়ে প্রথম নন; এর আগেও শুধুমাত্র ‘টুথপেস্ট’ ব্যবহার করে শত্রু নির্মূল করেছে ইজরায়েল

যাতে তাঁর বিয়ে তাড়াতাড়ি হয়, তার জন্য ভগবান শিবের কাছে অনুরোধ জানিয়েছিলেন ওই ভক্ত। চিঠিতে তিনি লিখেছেন, বহু চেষ্টা করেও বিয়ের জন্য মেয়ে খুঁজে পাননি। আসলে প্রেম করেও বিয়ে হচ্ছে না, আর না হচ্ছে দেখাশোনা করে বিয়ে। এমতাবস্থায় শেষ আশা নিয়ে ভগবান ভোলানাথের কাছেই চিঠি লিখেছেন ওই যুবক। দেবাদিদেবের কাছে ভক্তের আর্জি, তিনি যেন কোনও মেয়ের মন বদলে দেন, যাতে সেই মহিলা যেন তাঁকে বিয়ে করে নেন।

ওই যুবক চিঠিতে এ-ও লিখেছেন যে, এই শ্রাবণ মাসে যদি তিনি বিয়ের জন্য মেয়ে পেয়ে যান, তাহলে তিনি ভগবান ভোলানাথের উদ্দেশ্যে দুই বস্তা ভাঙ নিবেদন করবেন। এছাড়া এক কেজি গাঁজা অর্পণ করার কথাও বলেছেন ওই যুবক। আর আর সবচেয়ে মজার বিষয় হল – এই চিঠির ঠিকানা। কারণ ওই যুবক কৈলাস পর্বতের ঠিকানায় পাঠিয়েছিলেন চিঠিটি। স্বাভাবিক ভাবেই এই চিঠি পড়ে হাসি থামছে না নেটিজেনদের।