হিনা খান

Hina Khan: ‘শুধু একবার জড়িয়ে ধরো’, কার জন্য এমন আবেগঘন বার্তা ক্যানসার আক্রান্ত হিনার? জানলে কান্না পাবে!

মুম্বই: স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী হিনা খানের কেমোথেরাপি চলছে। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলে জানিয়েছেন তিনি। এর মধ্যেই প্রয়াত বাবার জন্মবার্ষিকীতে হৃদয় ছুঁয়ে যাওয়া বার্তা দিলেন ইনস্টাগ্রামে। হিনা লিখেছেন, “বাবা, আমি সব রকমের পরিস্থিতি সামলাতে পারি। কিন্তু যখন তোমার কথা মনে পড়ে নিজেকে ধরে রাখতে পারি না।’’

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন হিনা। ক্যাপশনে লিখেছেন, ‘৮ অগাস্ট… শুভ জন্মদিন বাবা… শুধু একবার জড়িয়ে ধরো বাবা, শুধু একবার জড়িয়ে ধরো।’’ এরপর একটি কান্না ভেজা মুখ আর একটি ভগ্ন হৃদয়ের ইমোজি দিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, ২০২১ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় হিনার বাবার।

হিনা এখন ক্যানসারের সঙ্গে লড়ছেন। এই লড়াইয়ে বাবাকে পাশে চান তিনি। সম্প্রতি ক্যানসার-যুদ্ধের কথা জানিয়ে একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছিলেন হিনা। শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্থ্যকেও সমান গুরুত্ব দেওয়ার কথা বলেছিলেন তিনি।

হিনা খান ও তাঁর বাবা
হিনা খান ও তাঁর বাবা

আরও পড়ুন: নাগ পঞ্চমীতে জ্যান্ত সাপকে দুধ খাওয়ানো উচিত না, সাতপুরুষ দোষের অংশীদার হবে! জানুন

‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালে অক্ষরার চরিত্রে অভিনয় করেই পাদপ্রদীপের আলোয় আসেন হিনা খান। রাতারাতি পৌঁছে যান আমজনতার অন্তঃপুরে। এছাড়া ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কা খিলাড়ি ৮’, ‘বিগ বস ১১’ এবং ‘বিগ বস ১৪’-এর মতো রিয়্যালিটি শো-তেও দেখা গিয়েছে তাঁকে। ‘হ্যাকড’, ‘উইশলিস্ট’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। ‘স্মার্টফোন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতে তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছিল সমালোচকদের।

আরও পড়ুন: বলুন তো কোন ফলের বীজ পেটে চলে গেলে আপনি মরেও যেতে পারেন? অবশ্যই জেনে রাখুন

শুধু চলচ্চিত্র বা সিরিয়াল নয়, মিউজিক ভিডিওতেও চুটিয়ে অভিনয় করেছেন হিনা খান। ‘ভাসোডি’, ‘রাঞ্ঝানা’, ‘হামকো তুম মিল গ্যায়ে’, ‘পাত্থর ওয়ারগি’, বারিশ বান জানা’, ‘ম্যায় ভি বরবাদ’, ‘মোহব্বত হ্যায়’, ‘বারসত আ গ্যায়ি’ ছাড়াও আশিস কৌর এবং সাঝ ভাটের সাম্প্রতিক ট্র্যাক ‘হালকি হালকি সি’-তেও দেখা গিয়েছে হিনাকে।

সম্প্রতি গিপ্পি গ্রেওয়ালের সঙ্গে ‘শিন্দা শিন্দা নো পাপা’ ছবি দিয়ে পঞ্জাবি চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় হিনা খানের। ‘কান্ট্রি অফ ব্লাইন্ড’ ছবিতেও কাজ করছেন ৩৬ বছর বয়সী অভিনেত্রী। কিছুদিন আগে হিনা ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালের সুপারভাইজিং প্রোডিউসার রকি জয়সোয়ালের সঙ্গে ডেটিং করছিলেন বলেও শোনা গিয়েছিল।