এই পুকুরের জলে ডুবেই মৃত্যু হয় তিনজন নাবালিকার 

Murshidabad News: তিনজন নাবালিকা বন্ধু জলে নেমে মৃত্যু! ইসলামপুরে চাঞ্চল্য 

মুর্শিদাবাদ: বাবা নিষেধ করা সত্ত্বেও পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল তিন নাবালিকার। শনিবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ইসলামপুর থানার গোয়াস মাঠপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত তিন নাবালিকার নাম মাবিয়া খাতুন, তামান্না খাতুন ও জাগরিশা খাতুন।

জানা যায়, মৃত তামান্না খাতুনের বাবা আলমগীর হোসেন ওই পুকুরে পাট জাগ দিচ্ছিলেন অন্যান্য দিনের মতোই । পেশায় তিনি পাটচাষী। শনিবার দুপুরে তখনই তিন বন্ধু পুকুরে স্নান করতে আসে। আলমগীর হোসেন তাদের পুকুরে নামতে নিষেধ করেন। কিন্তু পরে আবার এসে তিনজনে পুকুরে স্নান করতে নামে।

আরও পড়ুন – Sawan 2024: ভক্তির শক্তি অপার, শরীরে প্রতিবন্ধকতা কিন্তু মনে তো নেই, হুইল চেয়ারে করে বাবার মাথায় জল ঢাললেন দুই ভক্ত

পরে স্থানীয়দের নজরে পরে পুকুরে দেহ ভাসছে হঠাৎই। স্থানীয়রা পুকুর থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইসলামপুর থানার পুলিশ। শোকের ছায়া গোটা এলাকায়। পুলিশ তিন নাবালিকা কন্যার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছেন । গ্রামের একসঙ্গে তিনজন বন্ধু নাবালিকার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা গ্রাম জুড়ে।

অন্যদিকে, ভরা গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেল ১৫ বছর বয়সী এক কিশোর। শনিবার দুপুরে ঘটনায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার লোহরপুর গঙ্গা ঘাটে। তলিয়ে যাওয়া ওই কিশোরের নাম এজাজ শেখ। বাড়ি সামসেরগঞ্জের সাহেবনগর গ্রামে। কিশোরের গঙ্গায় তলিয়ে যাওয়ার পরেই কার্যত গঙ্গার ধারে ভিড় জমিয়েছেন মানুষ। ঘটনাস্থলে পৌঁছেছে সামশেরগঞ্জ থানার পুলিশ। খবর দেওয়া হয়েছে ডুবুরি টিমকে। ভরা গঙ্গায় কিশোরের তলিয়ে যাওয়ার ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।

Kaushik Adhikary