গণধর্ষণের ঘটনার ভয়াবহতা কাটিয়ে উঠে, তিনি পুলিশে প্রেমিকার পরিবারের চার জনের বিরুদ্ধে। উত্তর প্রদেশের টিব্বা রোড থানায় প্রেমিকার বাবা রবীন্দ্র সিং, বারীন্দ্র সিং, আমন সিং এবং সন্তোষ সিং নামে চার জনের বিরুদ্ধে গণধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

Relationship- harassment: প্রেমিকাকে নিয়ে পলাতক ভাই, দিদিকে গণধর্ষণ তরুণীর পরিবারের! অভিযোগ রেকর্ড করা হয় দৃশ্য

লুধিয়ানা: ফের এক পাশবিক নির্যাতনের ঘটনা ঘটল দেশে। উত্তর প্রদেশে প্রেমিকাকে নিয়ে পালিয়েছিল এক যুবক। প্রতিষোধ নিয়ে সেই যুবকের দিদিকে গণধর্ষণের অভিযোগ প্রেমিকার পরিবারের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের লুধিয়ানায়। ধর্ষণের অভিযোগ উঠেছে মেয়েটির বাবা-সহ পরিবারের চার সদস্যের বিরুদ্ধে। নির্যাতন এখানেই শেষ নয়, সেই ধর্ষণের দৃশ্য মোবাইলে রেকর্ডও করে রাখে অভিযুক্তরা। পুলিশ জানিয়েছে, নির্যাতিতা মহিলা গৃহবধূ, তাঁর দুই সন্তানও রয়েছে। নির্যাতিতার অভিযোগ ঘটনাটি ঘটেছে ১ মে, কিন্তু আতঙ্কে থাকার জন্য দীর্ঘ সময় ধরে তিনি পুলিশে অভিযোগ জানাতে পারেননি।

গণধর্ষণের ঘটনার ভয়াবহতা কাটিয়ে উঠে তিনি পুলিশে প্রেমিকার পরিবারের চার জনের বিরুদ্ধে অভিযোগ জানান। উত্তর প্রদেশের টিব্বা রোড থানায় প্রেমিকার বাবা রবীন্দ্র সিং, বারীন্দ্র সিং, আমন সিং এবং সন্তোষ সিং নামে চার জনের বিরুদ্ধে গণধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

নির্যাতিতা লিখিত অভিযোগে জানান, তাঁর ভাই অভিযুক্ত রবীন্দ্র সিংয়ের মেয়ের সঙ্গে পালিয়ে যান। পলাতক প্রেমিক-প্রেমিকাকে খুঁজতে ১ মে প্রেমিকের দিদির বাড়িতে হাজির হয় তরুণীর পরিবার। দু’জনকে খুঁজে না পেয়ে তরুণীর পরিবারের চার সদস্য মিলে প্রেমিকের দিদিকে গণধর্ষণ করে। সেই দৃশ্য ভিডিও করেও রাখা হয়, সেই সঙ্গে হুমকি দেওয়া হয়, পুলিশে অভিযোগ জানালে এই দৃশ্য ভাইরাল করে দেওয়া হবে।