পোহাতে হবে না কোনও ঝামেলা; দাঁড়িয়ে দাঁড়িয়ে অনায়াসেই সাফসুতরো করা যাবে ঘর, মুশকিল আসান করবে নমস্তে ওয়াইপার

পোহাতে হবে না কোনও ঝামেলা; দাঁড়িয়ে দাঁড়িয়ে অনায়াসেই সাফসুতরো করা যাবে ঘর, মুশকিল আসান করবে নমস্তে ওয়াইপার

গুমলা, ঝাড়খণ্ড: সামনেই রাখি বন্ধন উৎসব। সেই কারণে সেজে উঠেছে দোকান-বাজারগুলি। আর এই সময় পড়শি রাজ্য ঝাড়খণ্ডের গুমলায় পুরোদমে চলছে ভারতীয় হস্তশিল্প মেলা। দিল্লি, মুম্বই, পশ্চিমবঙ্গ, বিহার, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়, ওড়িশার মতো একাধিক রাজ্য থেকে আগত ব্যবসায়ীরা এই মেলায় স্টল দিয়েছেন। জেলাসদরের জাশপুর রোডে প্রসাদ এক্স-রে গ্রাউন্ডে চলছে এই মেলা।

মেলায় প্রাপ্তবয়স্কদের জন্য নানা জিনিস রয়েছে। এর পাশাপাশি বাচ্চাদের জন্যও রয়েছে নানাবিধ জিনিস। তাদের জন্য রয়েছে টম অ্যান্ড জেরি জাম্পিং, গাড়ি, বোটিং ইত্যাদি। মহিলাদের জন্য রয়েছে দারুণ দারুণ জামাকাপড়, প্রসাধন দ্রব্য, জুতো, বিয়ের গয়না, বিউটি প্রোডাক্ট ইত্যাদি। সেই সঙ্গে এক ছাদের তলায় রয়েছে খানাপিনার ব্যবস্থাও। তবে একটা স্টলে মহিলাদের ভিড় চোখে পড়ার মতো। কারণ দিল্লির স্পেশাল ‘নমস্তে ওয়াইপার’ কিনতে লম্বা লাইন পড়ছে।

আরও পড়ুন– ‘নারকীয় এবং ভয়ঙ্কর ঘটনা…’ ! আরজি করে মহিলা চিকিৎসক খুনের ঘটনায় সিবিআই তদন্ত চাইলেন কঙ্গনা

ম্যাজিক ওয়াইপারের স্টলটি দিয়েছেন মণীশ কুমার। তিনি Local 18-কে জানিয়েছেন যে, যদি ঘরে নামমাত্র ময়লাও থাকে, তাহলে সাধারণ ন্যাকড়া দিয়ে গোটা ঘরটাই পরিষ্কার করতে হয়। দিল্লির এই ম্যাজিক ওয়াইপার ব্যবহার করে নোংরা অংশটাই পরিষ্কার করা সম্ভব। আর সবথেকে বড় কথা হল, একবারেই পরিষ্কার হয়ে যাবে। আর এটা ব্যবহার করা অত্যন্ত সহজ। কারণ প্রথমে তা জলে ভিজিয়ে নিয়ে একবারেই ঘর পরিষ্কার করে নেওয়া সম্ভব। মেঝের উপর একবার চালিয়ে নিলেই তা ঘরের ময়লা টেনে নেবে। আর এর থেকে জলও ঝরে না। ফিনাইল কিংবা অ্যাসিডও দেওয়া যায়। এতে কোনও অসুবিধা হবে না। ৩ বছর মতো টেকে এই ওয়াইপার। আর এটা খারাপ হয়ে গেলে অনলাইনে নমস্তে ওয়াইপার থেকে এর রিফিল অর্ডার করা সম্ভব। শুধু তা-ই নয়, এর সাহায্যে ঘরের দেওয়াল, টাইলস, মার্বেল এমনকী খাটের তলার অংশও পরিষ্কার করা সম্ভব। এর এক বিশেষত্বও রয়েছে। এটা দিয়ে ঘর মোছার পরে পাখা চালিয়ে আর ঘর শুকিয়ে নিতে হয় না।

আরও পড়ুন- চেন টেনে ট্রেন থামালেন যাত্রী, কারণ শুনে হতবাক জিআরপি-সহ বাকিরাও, যথাযথ ব্যবস্থা নেওয়া হল সঙ্গে সঙ্গে

অনলাইনে ম্যাজিক ওয়াইপার পাওয়া যায় ৯৯৯ টাকায়। তবে গুমলার হস্তশিল্প মেলার স্টলে তা পাওয়া যাচ্ছে ৬৫০ টাকায়। তবে বিক্রেতার বক্তব্য, বাড়িতে বসে 6207137117 নম্বরে যোগাযোগ করে তা অর্ডার করা যাবে। তাতেও ৬৫০ টাকাতেই মিলবে এই ওয়াইপার। নমস্তে ওয়াইপার ছাড়াও ফ্রেঞ্চ ফ্রাই চপার, পুশ চপার, ম্যাজিক স্লাইসার, কার্পেট ব্রাশ, লিক্যুইড ব্রাশ, ৩ডি বডি ম্যাসাজ, ম্যাজিক ম্যাসাজার, গ্যাস মেশ ইত্যাদিও পাওয়া যাচ্ছে ওই স্টলে।