সিবিআইয়ের হাতে সন্দীপ ঘোষ।

Sandeep Ghosh – CBI: মাঝরাস্তা থেকে সন্দীপ ঘোষকে পাকড়াও করল সিবিআই, সোজা নিয়ে গেল সিজিও-তে

কলকাতা: রাস্তা থেকে সন্দীপ ঘোষকে ধরল সিবিআই, নিয়ে যাওয়া হল  সিজিও কমপ্লেক্সে। আগেই আরজি করের প্রাক্তন অধ্যক্ষ হাজিরা দিতে নোটিশ পাঠানো হয়েছিল। আরজি কর কাণ্ডে হাজিরা দেননি সন্দীপ ঘোষ।

আরও পড়ুন: আরজি করে ধর্ষণ এবং খুনের ঘটনায় তোলপাড় সারা দেশ, জানেন কে ছিলেন আরজি কর?

শুক্রবার সিবিআই হাজিরা না দিয়ে হাই কোর্টে রক্ষাকবচের জন্য আবেদন করেছিলেন, নিরাপত্তাও চেয়েছিলেন। কিন্তু তাতে রাজি হয়নি হাই কোর্ট, উল্টে সন্দীপ ঘোষকে সিবিআইয়ের কাছে হাজিরা দিতে বলেছিলেন। এবার রাস্তা থেকে গ্রেফতার করল সিবিআই। সিজিও কমপ্লেক্সে রয়েছেন চেস্ট মেডিসিন বিভাগের প্রধান অরুণাভ দত্ত চৌধুরী। একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনা।

আরও পড়ুন: আরজি করের ঘটনায় মেয়েদের পাশে দাঁড়িয়ে বড় বার্তা বুমরার, কী বললেন তিনি?

প্রসঙ্গত, এদিন সকালেই হাই কোর্টে প্রধান বিচারপতির বেঞ্চে নিরাপত্তা এবং রক্ষাকবচের জন্য আবেদন করেছিলেন সন্দীপ ঘোষ। সেখানে চিকিৎসক সন্দীপ ঘোষের আইনজীবী আদালতে আশঙ্কাপ্রকাশ করেছিলেন, সিবিআইয়ের কাছে হাজিরা দিলে সন্দীপ ঘোষকে গ্রেফতার করা হতে পারে। কিন্তু হাই কোর্ট তাঁর কথায় কান দেয়নি। হাই কোর্ট তাঁকে ফিরিয়ে দেয়, উল্টে হাই কোর্টের নির্দেশ না মানলে আদালত অবমাননার জন্য ব্যবস্থা নেওয়া হবে এই হুঁশিয়ারিও দেওয়া হয় আদালতের তরফে। এবার মাঝরাস্তা থেকেই গাড়ি আটকে সন্দীপ ঘোষকে ধরল সিবিআই।