‘পরবর্তী রোহিত শর্মা’! রাহুল দ্রাবিড়ের ছেলের খেলা ভাইরাল, একেবারে বাবার উল্টো!

বেঙ্গালুরু:  এখন থেকেই তাঁকে অনেকে বলছেন, পরবর্তী রোহিত শর্মা। এ কথা রাহুল দ্রাবিড়ের কানে গেলে তিনি নিশ্চয়ই প্রতিবাদ করতেন। কারণ, তাঁর ছেলের এখনও অনেকটা রাস্তা চলা বাকি।

ভারতের সর্বকালের অন্যতম সেরা ব্যাটার ও প্রাক্তন কোচ রাহুল দ্রাবিড়ের ছেলে সমিত দ্রাবিড় বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট ভক্তরা সমিতকে ‘জুনিয়র ওয়াল’ এবং পরবর্তী ‘হিটম্যান’ বলে ডাকছেন।

তিনি মহারাজা টি-টোয়েন্টি কেএসসিএ টুর্নামেন্টে একটি ছক্কা মারেন, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ওই শট দেখে অনেকে তাঁকে বাবা রাহুল দ্রাবিড়ের পথেই দেখছেন। কেউ কেউ তাঁকে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গ তুলনা করতে শুরু করেছেন।

আরও পড়ুন- সৌরভের বড় দাবি আরজি কর কাণ্ড নিয়ে, ভুল বুঝেছিল সবাই! ডাক্তারদের করলেন অনুরোধ

মহারাজা T20 KSCA টুর্নামেন্টের একটি ম্যাচে সমিত দ্রাবিড় দুর্দান্ত একটি ছক্কা হাঁকান।। মহীশূর ওয়ারিয়র্সের হয়ে খেলা সমিত, বেঙ্গালুরু ব্লাস্টার্সের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন একটি লম্বা ছক্কা মেরেছিলেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, দাঁড়িয়ে থাকা অবস্থায় সমিত কীভাবে সহজেই বল পাঠালেন বাউন্ডারির ​​বাইরে। তার পর সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড় বইতে লাগল। কমেন্ট-এর বন্যা বয়ে গেল।

সমিত দ্রাবিড়ের ছক্কার প্রশংসা হচ্ছে সর্বত্র। ক্রিকেট ভক্তরা সোশ্যাল মিডিয়ায় একের পর এক কমেন্ট করছেন। একজন যেমন লিখেছেন, ‘আজ দ্রাবিড় স্যর অবশ্যই তাঁর ছেলেকে নিয়ে গর্বিত বোধ করছেন। ভারত শীঘ্রই এই জুনিয়র ওয়াল পেতে চলেছে। আরেকজন লিখেছেন, জুনিয়র রাহুল দ্রাবিড়ের মতো লাগছে।

তবে, সমিত এদিন বড় স্কোর করতে ব্যর্থ হন। তাঁর দলের মোট স্কোরে মাত্র সাত রান অবদান রাখতে সক্ষম হন তিনি। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ম্যাচটি পণ্ড হয়। মহীশূর ওয়ারিয়র্স ৪ রানে হেরে যায়।

আরও পড়ুন- ডার্বি ম্যাচে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কা, বন্ধ হল মোহন বনাম ইস্ট ম্যাচ

মহারাজা টি-টোয়েন্টি লিগ ২০২৪-এ এটি ছিল সমিত দ্রাবিড়ের ডেবিউ ম্যাচ। তিনি মহীশূর ওয়ারিয়র্স দলের একজন সদস্য। এই টুর্নামেন্টে অলরাউন্ডার হিসেবে খেলছেন তিনি। টুর্নামেন্টের আগে নিলামের সময় তাঁকে ৫০ হাজার টাকায় দলে নেওয়া হয়।