সন্দীপকে নিয়ে বড় পদক্ষেপ

Sandip Ghosh: এখনও খুলল না আরজি কর রহস্যের জট, সন্দীপ ঘোষকে নিয়ে বড় সিদ্ধান্ত! তলব জবাবও

কলকাতা: আরজি করের প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষকে এবার West Bengal Orthopedic Association থেকে অপসারণ করা হল। সিবিআই তদন্ত শেষ হয়ে নির্দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত এই সংগঠনের ব্যানারে কোনও অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না তিনি। গোটা ঘটনা নিয়ে তার জবাব তলব করেছে সংগঠন।

এদিকে, শনিবার প্রায় সাড়ে ১৩ ঘণ্টা পর সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়েছেন আরজি কর হাসপাতালের সদ্য প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। শনিবার সকাল ১০টা নাগাদ সিবিআই দফতরে যান সন্দীপ। এরপর সেই রাত সওয়া ১১টা নাগাদ সন্দীপ সিজিও থেকে বেরোন। শনিবার সকালে সন্দীপ ছাড়াও কলকাতা পুলিশের তিন কর্মীও সিজিওতে গিয়েছিলেন। সিবিআই সূত্রে খবর, রবিবার সকালে সন্দীপকে আবার ডাকা হয়েছে সিজিও কমপ্লেক্সে।

আরও পড়ুন: শ্যামবাজার পাঁচ মাথার মোড় সহ আরজি কর চত্বরে নিষিদ্ধ মিটিং, মিছিল! নির্দেশিকা জারি পুলিশের

সূত্রের খবর, সন্দীপকে প্রশ্ন করা হয়েছিল, কোন অবস্থায়, কীভাবে মিলেছিল ধর্ষিতা ও খুন হওয়া চিকিৎসকের দেহ? পুলিশ যাওয়ার আগে দেহ কি কারও নির্দেশে মৃত চিকিৎসকের পরিবারের কাছে আত্মহত্যার কথা দাবি করেছিলেন অ্যাসিস্ট্যান্ট সুপার? ইনকোয়েস্ট রিপোর্ট দেখেছেন সন্দীপ ঘোষ? এর আগে ঘটনার রাতে কে কোথায় ছিল, তা জানতে আরজি করের রেজিস্টারও বাজেয়াপ্ত করেছিল সিবিআই। সেদিন ডিউটিতে থাকা স্টাফদের সঙ্গেও কথা বলেছে সিবিআই অফিসাররা।