Karnataka Woman Marries 7 Times: ৬ জন স্বামীর থেকে খোরপোশ নেন! শুধু ৭ নম্বর বিয়ের পর বেকায়দায় এই মহিলা

কর্ণাটক: দাম্পত্যজীবনের বহু অদ্ভুত ঘটনার কথা মাঝেমাঝেই প্রকাশ্যে আসে। তাই বলে বিয়ের নামে অর্থ উপার্জনের পরিকল্পনার কথা কেউ কি ভাবতে পারেন! তেমনই চমকপ্রদ ঘটনার নজির মিলল দেশেই। কর্ণাটকের এক মহিলা এক বার দু’বার নয়, সাত বার বিয়ে করেছেন! কেন বিয়ে করেছেন জানলে আরও চমকাবেন।

সম্প্রতি ১ মিনিট ২৬ সেকেন্ডের একটি ভিডিও এক্স হ্যান্ডলে ভাইরাল হয়েছে। দীপিকা ভরদ্বাজ নামের এক নেট ব্যবহারকারী সেই ভিডিওটি শেয়ার করেছিলেন। ভিডিওতে ফাঁস হয়েছিল সেই খবর, যেখানে জানা যায়, অজ্ঞাতপরিচয় এক নারী ৭ বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এখনও অবধি।

শুধু তা-ই নয়, আগের ৬ জন স্বামীর থেকেই তিনি পরবর্তীকালে বিচ্ছেদ চেয়ে খোরপোশ দাবি করেছেন। সপ্তম স্বামীর ক্ষেত্রেই সমস্যা দানা বাঁধে। মামলা দায়ের হয় মহিলার নামে। ভিডিওটি বিচারক এবং আইনজীবীদের মধ্যে একটি কথোপকথন দিয়ে শুরু হয়। অভিযুক্ত মহিলাকে মামলা সংক্রান্ত সাধারণ প্রশ্ন জিজ্ঞাসা করেন তাঁরা।

জানা যায়, ৬ মাস থেকে ১ বছরের মেয়াদে স্বামীদের সঙ্গে থেকেছেন ওই মহিলা। তার পর তাঁদের বিরুদ্ধে 498A ধারায় খোরপোশ চেয়ে সবার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। বিচারক বলেন, “আপনি আইন নিয়ে খেলছেন।” ভিডিও শেষে তিনি মামলার জন্য আর একটি তারিখ নির্ধারণ করেন এবং কর্তৃপক্ষকে প্রত্যেক স্বামীর সমস্ত বিবরণ পেতে আদেশ দেন। এর আগে মামলাগুলো কী হয়েছে জানতে চাইলে আইনজীবী জানান, সেগুলো নিষ্পত্তি হয়েছে।

এক্স তথা প্রাক্তন টুইটে বলা হয়েছে, “ধারাবাহিক অভিযোগ নথিভুক্তকারী সেই মহিলা ৬ স্বামীর কাছ থেকে টাকা নিয়েছেন। সপ্তম স্বামী তাঁর বিরুদ্ধে মামলা করেছেন। সমস্ত প্রমাণ থাকা সত্ত্বেও কেন তাঁকে দোষী সাব্যস্ত করা হচ্ছে না?”

নেটিজেনরা মন্তব্য বিভাগে প্রতিক্রিয়া জানিয়েছেন। বেশিরভাগই তাঁদের ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, “বিয়ে নামক প্রতিষ্ঠান এখন ব্যবসায় পরিণত হয়েছে।”