২৩ বছরের দাম্পত্যে ২৪ সন্তানের মা...! মহিলার কীর্তি ফাঁস হতে তাজ্জব সকলেই

Mother Of 24 Children: ২৩ বছরের দাম্পত্যে ২৪ সন্তানের মা…! মহিলার কীর্তি ফাঁস হতে তাজ্জব সকলেই

অযোধ্যা: এই যুগে সোশ্যাল মিডিয়া তোলপাড় করার নানা উপায় দেখা দিয়েছে। এটিকে ব্যবহার করে কেউ সমাজে ইতিবাচক চিন্তাভাবনা তুলে ধরেন, আবার কেউ কেউ একে ব্যবসায় পরিণত করেছেন। শুধু তাই নয়, কেউ কেউ সস্তা জনপ্রিয়তা অর্জনের জন্য সোশ্যাল মিডিয়াকে মাধ্যম বানিয়েছেন। এমনই একটি ভিডিও হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে এক মহিলা দাবি করছেন, তাঁর ২৪টি সন্তান রয়েছে। কিন্তু এর সত্যতা জানলে চমকে উঠবেন।

আরও পড়ুন- আমাশা কিংবা প্রস্রাবে জ্বালা? সর্বরোগহরা এই শাকেই জব্দ হবে রোগ

খুশবু পাঠক তাঁর নাম। সেই মহিলা জানাচ্ছেন, ২৩ বছর বিয়ে হয়েছে তাঁর। রয়েছে ২৪ সন্তান! সবথেকে বড় যে সন্তান তার বয়স ১৮ বছর, আর ছোটটির বয়স ২। তবে ২৪ সন্তানের মধ্যে বেশিরভাগই পুত্রসন্তান। কোনও কোনওটি যমজ। সব মিলে নাকি তাঁর ১৬টি ছেলে আর ৮টি মেয়ে! এই অবধি জানার পরই তাজ্জব নেটিজেনরা। কী করে সম্ভব এত সন্তানের জন্ম দেওয়া…এত অল্প সময়ে! ভাইরাল হতে শুরু করেন সেই মহিলা।

তিনি যখন একই গল্প আবার পুনরাবৃত্তি করলেন, তখন তাঁর উত্তর শুনে সবাই অবাক হয়ে গেল। কিন্তু বাস্তবতা ছিল অন্য কিছু যা মহিলা নিজেই নিশ্চিত করেছেন। তিনি আসলে বলেছিলেন যে নিজে ২টি সন্তানের জন্ম দিয়েছেন। বাকি ২২টি মানবশিশু নয়, গাছ। সেগুলিকেও নিজের হাতে রোপণ করেছেন তিনি, মায়ের মতো। তাই সেই বৃক্ষশিশুরাও আসলে তাঁর সন্তান।

আরও পড়ুন- পেট জ্বালা, বুক জ্বালা? মুঠো মুঠো অ্যান্টাসিড না গিলে খেয়ে দেখুন এই খাবারগুলো

মহিলার রেশন কার্ডও খতিয়ে দেখা হয়েছিল। তাতেও তাঁর মাত্র দুটি সন্তানের নাম নথিভুক্ত পাওয়া গিয়েছে। আম্বেদকর নগর জেলার রামনগর ব্লকের এই ঘটনা এখন বিপুল চর্চায়। সম্প্রতি, দেশের অনেক বড় ইউটিউবারও তাঁর বাড়িতে গিয়েছিলেন, এবং দাবি করেছেন যে তাঁর ২৪টি সন্তান আছে! এতে বিশ্বাসযোগ্যতা বাড়ছিল ক্রমশই। তবে নিউজ ১৮ খোঁজ নিয়ে জানতে পেরেছে, খুশবু পাঠকের দাবি সম্পূর্ণ ভুল। আদোতে এই মহিলা ২ সন্তানের মা।