বিনা নিমন্ত্রণে বিয়ের ভোজ খেতে হাজির

বিনা নিমন্ত্রণে বিয়ের ভোজ খেতে হাজির, এরপর খামে ভরে কনেকে টাকা দিলেন সেই অতিথি; উপহারের খাম খুললেই নির্ঘাত ভিরমি খাবেন কনে…

হামেশাই সোশ্যাল মিডিয়ায় মজার মজার ঘটনা ভাইরাল হতে থাকে। কখনও দেখা গিয়েছে যে, বিয়ের মণ্ডপে জয়মালা চলাকালীনই হবু স্বামীকে চড় মারছেন কনে। আবার কোনও কোনও সময় দেখা গিয়েছে যে, পণলোভী বরকে বিয়ে করতে নাকচ করে দিচ্ছেন কনে। অনেক সময় দেখা যায়, বিয়েবাড়িতে বিনা নিমন্ত্রণে খেতে ঢুকে পড়েন মানুষজন। আর ধরা পড়লে কখনও বা জোটে চরম অপমান। এই ধরনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আজকাল ভাইরাল হয়েছে।

তাতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তি বিনা নিমন্ত্রণে হাজির হয়েছেন বিয়েবাড়িতে। সেখানে গিয়ে দিব্যি খাওয়াদাওয়া শুরু করে দিয়েছেন। এমনকী যা-ই খাচ্ছেন, সেই খাবারের দামও বলে দিতে দেখা গিয়েছে তাঁকে। এরপর শেষে কিছু টাকা একটি খামে পুরে কনের হাতে উপহারস্বরূপ তুলে দিতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। কিন্তু খাম খুললেই যে কনে অজ্ঞান হয়ে যাবেন, সেটা নিয়ে কোনও সন্দেহই নেই।

আরও পড়ুন- ‘জামাকাপড় খুলে দিয়েছিল দাদা…’; স্কুলে যৌন নিগ্রহের শিকার দুই শিশুকন্যা, পুলিশি গাফিলতির অভিযোগে অগ্নিগর্ভ মহারাষ্ট্র

 

View this post on Instagram

 

A post shared by Rohit Singh Chouhan (@r_bam_tv7)

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিও-য় দেখা গিয়েছে যে, এক যুবক আচমকাই বিয়ে বাড়িতে ঢুকে পড়ছেন। আত্মীয়পরিজনের ভিড়ে মিশে দিব্যি খাওয়াদাওয়াও শুরু করে দেন তিনি। একটি থালি তুলে নিয়ে তিনি বলে দেন যে, এর দাম পড়েছে ৩০০ টাকা। এর মধ্যে রয়েছে রুটি, পোলাও, তরকারি, স্যালাড, ডাল, রায়তা ইত্যাদি। এরপর মাঞ্চুরিয়ান থালি তুলে নেন ওই যুবক। তিনি বলেন, এর দাম ৫০ টাকা। এবার এক পিস গুলাব জামুন তুলে নিতে দেখা যায় তাঁকে। এর দাম ২০ টাকা বলে মন্তব্য করেন ওই যুবক। এরপর একে একে কফি ও আরও নানা খাবার খান তিনি। আর বলেন, এর দাম ১০০ টাকা। এভাবে বিনা নিমন্ত্রণে উপস্থিত হওয়া ওই অতিথি প্রায় ৪৭০ টাকার খাবার খেয়ে নেন। এবার উপহার দেওয়ার পালা। মাত্র ১০ টাকা পকেট থেকে বার করে নিয়ে খামে পুরে কনের হাতে তুলে দেন অভিনেত্রী। এবার খাম খোলার পর নির্ঘাত ধাক্কা খাবেন ওই কনে!

আরও পড়ুন– পানীয় জল দিতে চেয়েছিলেন বিমানসেবিকা, নিতে অস্বীকার করায় মহা ফাঁপরে যাত্রী; শেষ পর্যন্ত ঠাঁই হল শ্রীঘরে

ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন রোহিত সিং চৌহান নামে এক ব্যবহারকারী। যদিও মনে করা হচ্ছে যে, মজাচ্ছলেই তৈরি করা হয়েছে ভিডিওটি। কারণ খোদ রোহিতকেও ওই ভিডিও-য় দেখা গিয়েছে। সম্ভবত তিনি পরিচিত কারও বিয়েতে গিয়ে এই ভিডিওটি বানিয়েছেন। তবে দ্রুত গতিতে এই ভিডিও ভাইরাল হতে শুরু করে। হাজার হাজার মানুষ লাইক এবং শেয়ার করেছেন ভিডিওটি। প্রচুর মন্তব্যও করেছেন নেটিজেনরা। দীপক রাজপুরোহিত বলেন যে, “৪৭০ টাকার খাবার খেয়ে খামে মাত্র ১০ টাকা দিলেন।” আবার কীর্তি চৌহান লিখেছেন, “বেশিরভাগ মানুষই বিয়েবাড়িতে এমনটা সত্যিই করেন।”