সূত্র মারফত জানা যাচ্ছে, সন্দীপ ঘোষের প্রাইভেট প্র্যাকটিস মূলত চলত একাধিক মফস্বল - শহর জুড়ে। আর তারও বিভিন্ন জায়গায় ছিল বিভিন্ন রেট। শুধু তাই নয় প্রাইভেটে অপারেশনও করতেন সন্দীপ ঘোষ।

Sandip Ghosh RG Kar Ex Principal CBI: আরজি কর-কাণ্ডে গোয়েন্দাদের নজরে সন্দীপ ঘোষ, এবার গোপন জবানবন্দির তোড়জোড় CBI-এর

কলকাতা: আরজি কর মেডিক্যাল কলেজে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের গোপন জবানবন্দি করতে চায় সিবিআই। ইতিমধ্যেই আদালতে আবেদন জানিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। বৃহস্পতিবারই ৮ অগাস্ট রাতে নির্যাতিতার সঙ্গে ডিনার করা ৪ জনের গোপন জবানবন্দি নেওয়ার অনুমতি পেয়েছে।

অন্যদিকে, এদিন কলকাতা হাইকোর্টের পর্যবেক্ষণ, আরজি করে ডক্টর সন্দীপ ঘোষ জমানায় অনিয়ম হয়েছে এটা স্পষ্ট, অনিয়ম আছে বলেই সিট গঠন হয়েছে। তদন্ত কে করবে সিবিআই না সিট (রাজ্য) তা আদালত বিবেচনা করে সিদ্ধান্ত জানাবে। শুক্রবার ফের মামলার শুনানি। জানান বিচারপতি রাজর্ষী ভরদ্বাজ।

আরও পড়ুন: ওই রাতে হাসপাতালে ঠিক কী হয়েছিল? নিহত ডাক্তারের সঙ্গে ডিনার করা ৪ জনের গোপন জবানবন্দি CBI-এর

আরজি কর মেডিক্যাল কলেজে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় সিবিআইয়ের নজরে হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। বেশ কয়েকদিন ধরেই টানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। এবার সন্দীপ ঘোষের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন আরজি করের প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলি।

আরও পড়ুন: আরজি কর-কাণ্ডে ধৃত সঞ্জয়ের সঙ্গে কী সম্পর্ক ‘দৌড়বাজ’ ASI অনুপের? পরিবার-প্রতিবেশীর দাবি শুনলে চমকে যাবেন!

সন্দীপের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুলে আখতার আলির দাবি, মৃতদেহ নিয়ে ব্যবসা থেকে বেআইনি আর্থিক লেনদেনে জড়িত সন্দীপ ঘোষ। তাঁর আরও দাবি, টাকা পয়সা সংক্রান্ত সমস্ত নীতি ইচ্ছাকৃতভাবে এড়িয়ে চলতেন সন্দীপ ঘোষ। অ্যাকাউন্ট অফিসারের সমস্ত কিছু অগ্রাহ্য করে উল্টে পছন্দের লোককে যাতে দ্রুত টাকা পাওয়া যায় তার জন্য চাপ দিতেন। এমনকী পড়ুয়াদের নম্বর বাড়ানোর বদলে ঘুষও নিতেন বলে অভিযোগ সন্দীপের বিরুদ্ধে।

অমিত সরকার