নদীতে ভারতের বাস।

Bus Accident in Nepal: ৪০ জন ভারতীয় নিয়ে নেপালে পাহাড় থেকে নদীতে বাস! মৃত বহু, চারিদিকে হাহাকার

কাঠমাণ্ডু: ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটল নেপালে। ৪০ জন ভারতীয় নিয়ে নেপালের নদীতে পড়ল যাত্রীবোঝাই বাস। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই দুর্ঘটনায় অন্তত ১০ জন যাত্রীর মৃত্যু হয়েছে।

জানা গিয়েছে বাসটিতে অন্তত ৪০ জন যাত্রী ছিলেন। নম্বর প্লেট থেকে বোঝা গিয়েছে বাসটিতে ভারতের। সূত্রের খবর বাসটি সকাল সাড়ে ১১টা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে। পাহাড়ের উপর থেকে সোজা নদীতে পড়ে যায় এই বাসটি। দুর্ঘটনাগ্রস্ত বাসটির নম্বর হল ইউপি এফটি ৭৬২৩।

আরও পড়ুন: বিয়ে করলে শুধু কাকুকেই করব’! কাকুর গলায় মালা দিয়ে কী বললেন নিজের ভাইঝি?

দুর্ঘটনা প্রসঙ্গে তানাহুন জেলার ডিএসপি দীপকুমার রায়া সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, “বাসটির নম্বর ইউপি এফটি ৭৬২৩, বাসটি পাহাড় থেকে সোজা নদীতে পড়ে যায়। বর্তমানে নদীর ধারে বাসটি পড়ে রয়েছে”।

উত্তরপ্রদেশের রিলিফ কমিশনার জানিয়েছেন, রাজ্যের কোনও যাত্রী বাসটিতে আটকে আছেন কি না সেই নিয়ে উদ্ধারকাজ চলছে। ঘটনার জেরে মহারাজগঞ্জের সাব-ডিভিশনার ম্যাজিস্ট্রেটকে নেপালের দুর্ঘটনাস্থলে পাঠানো হয়েছে, সেই সঙ্গে অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট উদ্ধারকাজ নিয়ে গুরুত্বপূর্ণ যোগাযোগ রাখবেন।

আরও পড়ুন: কেন দেরি হচ্ছে আরজি কর কাণ্ডে অভিযুক্ত সঞ্জয়ের পলিগ্রাফ টেস্ট করাতে? কারণ জানলে বিস্মিত হবেন

উদ্ধারকাজে হাত লাগাতে উত্তরপ্রদেশ পুলিশের সিনিয়র সুপারিনটেনডেন্ট মহাদেব পৌডেল ৪৫ সশস্ত্র পুলিশের বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন। দুর্ঘটনায় ইতিমধ্যেই ১০ জনের মৃত্যু হয়েছে বলে সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে।