ভারতীয় দলের তারকা ব্যাটার কেএল রাহুলেরও টেস্ট, ওডিআই ও টি-২০ সব ফরম্যাটে শতরান রয়েছে। টেস্টে রাহুলের ঝুলিতে রয়েছে ৮টি সেঞ্চুরি। এছাড়া ওডিআই-তে ৭টি , টি-২০ ক্রিকেটে ২টি শতরান রয়েছে কেএল রাহুলের।

অবসর নিচ্ছেন টিম ইন্ডিয়ার তারকা কেএল রাহুল! একটি পোস্ট ঘিরে তুমুল শোরগোল

একটি পোস্ট। যা মুহূর্তে তোলপার ফেলে দেয় ভারতীয় ক্রিকেটে। ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশটে নিজের অবসরের বিবৃতি দিয়েছেন কেএল রাহুল। এত কম বয়সে কেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবস নেবেন কেএল রাহুল? তা নিয়ে শুরু হয়ে যায় জোর জল্পনা। যদিও কিছু সময়ের মধ্যেই জানা যায় আসেল বিষয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ইনস্টা স্টোরিতে প্রথমে একটি পোস্ট শেয়ার করেন কেএল রাহুল। সেখানে শুধু লেখা,”সঙ্গে থাকুন, আমি একটা ঘোষণা করতে চলেছি।” তারপরই কেএল রাহুলের নামে যে পোস্টটি ভাইরাল হয় তাতে লেখা, “অনেক কিছু ভেবেচিন্তা দেখার পর আমি পেশাদার ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্তটা নেওয়া সহজ ছিলো না, কারণ এই খেলাটা আমার জীবনের সাথে দীর্ঘ সময় ধরে জড়িয়ে ছিল।”

এছাড়াও ওই পোস্টে লেখা ছিল,”আমার কেরিয়ার জুড়ে পরিবার, বন্ধুবান্ধব, সতীর্থ ও সমর্থকদের থেকে যে ভালোবাসা পেয়েছি, তার জন্য আমি কৃতজ্ঞ। দেশের প্রতিনিধিত্ব করতে পেরে, বহু প্রতিভাবান তারকার সাথে খেলতে পেরে আমি সম্মানিত। আমি জীবনের যে নতুন অধ্যায় শুরু করতে চলেছি, তার জন্য মুখিয়ে আছি। একইসাথে খেলার দুনিয়ার স্মৃতিগুলো আমি সারা জীবন উপভোগ করবো। এই অসামান্য যাত্রাপথের শরিক হওয়ার জন্য ধন্যবাদ।”

আরও পড়ুনঃ Cristiano Ronaldo: বিয়ে সেরে ফেলেছেন রোনাল্ডো! পাত্রী কি জর্জিনা? বড় ইঙ্গিত দিলেন সিআরসেভেন

এই পোস্টের পর তুমুল শোরগোল শুরু হয়ে যায়। যদিও কিছু সময়ের মধ্যে জানা যায় এই পোস্টটি ভুয়ো। জানা যায়,এমন কোনও পোস্ট শেয়াক করা হয়নি কেএল রাহুলের তরফ থেকে। আর প্রথম পোস্টটি করেছিলেন বিজ্ঞাপনী কোনও চমকের জন্য। তবে অবসরের পোস্টটি কে বা কারা ভাইরাল করল তা খতিয়ে দেখা হচ্ছে।