সন্দেশখালি থানার সামনে প্রতিবাদে রেখা পাত্র 

North 24 Parganas News: লোকসভা ভোটের পর ফের সক্রিয়! বসিরহাটে দেখা মিলল রেখা পাত্রের

বসিরহাট: লোকসভা ভোটের পর ফের সক্রিয় বসিরহাটে দেখা মিলল রেখা পাত্রের। লোকসভা নির্বাচনে ফল ঘোষণার পর বহু দিন তেমন ভাবে রাজনীতির মাঠে দেখা যাচ্ছিল না সন্দেশখালি আন্দোলন থেকে উঠে আসা বিজেপি প্রার্থী তথা প্রতিবাদী মুখ রেখা পাত্রকে।

লোকসভা নির্বাচনে বড় ব্যবধানে পরাজয়ের পর বসিরহাট লোকসভা কেন্দ্রে সক্রিয় রাজনীতিতে কার্যত নিখোঁজ ছিলেন রেখা পাত্র। এ বার সন্দেশখালি মাটিতে ফের সক্রিয় রেখা পাত্র।

আরও পড়ুন- দেখলেও বিশ্বাস করতে পারবেন না! এই মুরগির সঙ্গে সেলফি তুলতে হাজির দূর-দূরান্তের মানুষ! কী আছে মুরগির?

উল্লেখ্য, গতকাল শুভেন্দু অধিকারী সহ একাধিক নেতৃত্ব আটকের প্রতিবাদে এদিন উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালি থানা ঘেরাও কর্মসূচি আয়োজিত হয় বিজেপি কর্মী সমর্থকদের। সেই কর্মসূচিতে সক্রিয় ভূমিকায় দেখা গেল রেখা পাত্রকে। এ দিন সন্দেশখালীর অন্যতম প্রতিবাদী মুখ রেখা পাত্র -এর নেতৃত্বে সন্দেশখালি থানার সামনে বিজেপি কর্মী সমর্থকদের বিক্ষোভ দেখায়। আরজিকরের ঘটনায় উপযুক্ত দোষীদের শাস্তির দাবি জানিয়ে সন্দেশখালি থানার সামনে বিজেপি কর্মীদের নিয়ে বিক্ষোভে নেতৃত্ব দেন সন্দেশখালীর প্রতিবাদী মুখ রেখা পাত্র।

আরও পড়ুন- খেতে ভ্যানিলা আইসক্রিমের মতো! হলুদ নয়, নীল এই কলা দেখলে কী করবেন?

বিক্ষোভ কর্মসূচি সামলাতে আগেভাগেই প্রস্তুত প্রশাসন। প্রচুর পুলিশ ও র‍্যাফ মোতায়েন করা হয়েছে থানার সামনে। মুখ্যমন্ত্রী পদত্যাগ করতে হবে, না হলে আমাদের লাগাতার এই আন্দোলন কর্মসূচি চালিয়ে যাবে বলে জানান রেখা পাত্র। লোকসভা নির্বাচনের পর সন্দেশখালিতে নারী নির্যাতনের অভিযোগ তুলে নেতৃত্ব দিয়েছিলেন রেখা পাত্র, এবার আরজিকর কান্ডের পর ফের কি রাজনীতিতে সক্রিয় ভূমিকায় দেখা যাবে রাখা পাত্রকে!

জুলফিকার মোল্যা