প্রতীকী ছবি

Bardhaman Murder Case: রাত দখলের রাতে খুন, কোথায় রাখা ছিল ছুরি, গেঞ্জি? বর্ধমানের তরুণী খুনের ঘটনায় ধৃতকে নিয়ে তল্লাশি, পুলিশের হাতে চাঞ্চল‍্যকর তথ‍্য

বর্ধমান: পূর্ব বর্ধমানের আদিবাসী তরুণীকে খুনের ঘটনায় ইতিমধ‍্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। খুনের ১০ দিনের মাথায় পূর্ব মেদিনীপুর থেকে ধৃতকে পাকড়াও করে পুলিশ। এবার ধৃতকে নিয়ে তল্লাশি শুরু করল পুলিশ। উদ্ধার করা হয়েছে খুনে ব‍্যবহৃত অস্ত্র।

গত শুক্রবার পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থেকে খুনের ঘটনার মূল অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের নাম অজয় টুডু। সূত্রের খবর অনুযায়ী, শনিবার রাতেই ধৃতকে নিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। পূর্ব বর্ধমানের নান্দুরের ঝাপানতলায় ধৃত অজয় টুডুকে পুলিশ গাংপুর স্টেশনের কাছে নিয়ে যায়। সেখানে ঝোপ থেকে পুলিশ উদ্ধার করে খুনে ব্যবহৃত ছুরি ও একটি গেঞ্জি।

আরও পড়ুন: জিন্স প‍্যান্টে কেন থাকে এই ‘ছোট্ট পকেট’? রোজই পরেন, তাও ৯৯% লোকজনই জানেন না, আসল কারণ শুনলে চমকে যাবেন

প্রসঙ্গত, গত ১৪ অগাস্ট আরজি কর মেডিক্যাল কলেজে চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় ‘রাত দখলের’ কর্মসূচি নিয়েছিলেন মহিলারা। সেই রাতেই বর্ধমানের আদিবাসী তরুণীকে গলা কেটে খুন করা হয়। পুলিশের প্রাথমিক অনুমার খুনি মৃতার পূর্ব পরিচিত। তাঁরা বেঙ্গালুরুতে কাজ করতেন। এক সঙ্গেই বেঙ্গালুরু থেকে ফিরেছিলেন। প্রেমে ফাটলের জেরেই খুনের অভিযোগ উঠে এসেছে।

আরও পড়ুন: বলুন তো কোন প্রাণী চোখ বন্ধ করেও দিব‍্যি সব দেখতে পায়? নামটা খুব চেনা, চার পায়ে হাঁটে, ৯৯% লোকজনই ভুল উত্তর দিয়েছেন

সেই ঘটনায় ১০ দিনের মাথায় পূর্ব মেদিনীপুর থেকে নৃশংস খুনের ঘটনার মূল অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। শনিবার ধৃত অজয় টুডুকে বর্ধমান আদালতে তোলা হলে পুলিশী হেফাজতের নির্দেশ দেন বিচারক।