টোটো

চালক নেই, চলছে টোটো! আবার ধাক্কাও মারছে বেছে বেছে? হাড়হিম সিসিটিভি ফুটেজ

বীরভূম: রোজকার চলাচলে মানুষের এখন টোটোর দরকার তো হয়েই থাকে। হুট করে কাছে পিঠে কোথাও যাওয়ার প্রয়োজনে টোটো কাজে লাগে। তবে স্বাভাবিকভাবে সেই টোটো চালায় এক চালক। কিন্তু ধরুন, সেই টোটো চলছে চালক ছাড়াই! তা হলে ব্যাপারটা কেমন হবে ভাবুন তো! এমন এক ভুতুড়ে কাণ্ড ঘটেছে বীরভূমের বোলপুরে।

চালক ছাড়াই চলছে টোটো। মারছে ধাক্কা। ভূতুড়ে টোটোর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বোলপুর শ্রীনিকেতন রোডে একজন টোটো চালক হাণ্ডেল ছেড়ে টোটো বডি ধরে রাস্তা পার করছিল। ওই সময় হঠাৎ চালক ছাড়ায় টোটো নিজে নিজে চলতে থাকে।

আরও পড়ুন- ডেঙ্গিতে ৫ দিনে জ্বর না কমলে মৃত্যুও হয়! কীভাবে বাঁচবেন বলে দিলেন ডাক্তার, জানুন

একজন স্কুটি চালকে সজোরে ধাক্কা মেরে ফেলে সেই টোটো।এমনিতেই বোলপুর শহরে টোটোর উৎপাত। শুধু সাধারণ মানুষ নয়, টোটোর উপদ্রবে নাজেহাল বিশ্বভারতী কর্তৃপক্ষ। তাই ক্ষিপ্ত জনতা রাগে তেলে বেগুন হয়ে ছুটে যায় টোটো চালকের দিকে।

কিন্তু তাঁরাও হতবাক হয়ে তাকিয়ে থাকে দেখে ড্রাইভার সিটে নেই চালক।জনতা ভিড়ের মধ্যে থেমে থাকা টোটো কিছুক্ষণ পর আবার চলতে থাকে পিছন দিকে। আর সেই চালকহীন টোটোকে সামলাতে হিমশিম খায় টোটো চালক।সমস্ত ঘটনা CCTV ক্যামেরাতে বন্দি হয়ে যায়। আর এই সিসিটিভর ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোস্যাল মিডিয়াতে।

আরও পড়ুন- কেন উচ্চস্বরে যাত্রাপালা হয়? চারদিক ফেটে সংলাপের উচ্চকিত শব্দে? জেনে নিন

বোলপুরের টোটো চালকেররা এ প্রসঙ্গে বলছেন , গাড়িটির চাবি ফেল করে গিয়েছিল। না হলে শর্টসার্কিটের জেরে এই ঘটনাটি ঘটেছে। চাবির জায়গায় জল ঢুকে যাবার ফলে এমন ঘটনা ঘটেছে বলে অনুমান।

সৌভিক রায়