Optical Illusion: ৩ জনকে দেখা যাচ্ছে, ৪ নম্বর ব্যক্তি লুকিয়ে গাছের পাতায়, খুঁজে বার করুন ১০ সেকেন্ডে, দৃষ্টিশক্তির দারুণ পরীক্ষা!

কলকাতা: অনেক সময় এমন ছবি আমরা দেখি যা দেখে চোখ ধাঁধিয়ে যায়৷ এমনই এই ছবি৷ অপটিক্যাল ইলিউশন বা অপটিক্যাল ইলিউশন এর একটি উদাহরণ। এগুলোর মধ্যে আমরা যা দেখি তা হয় না আর যা হয়, তা আমাদের চোখ দেখতে পায় না। বর্তমানে, একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল৷ এতে রয়েছে চারটি চরিত্র, যা খুঁজে পাওয়া বেশ মুশকিল।

এই ছবিতে আপনি অনেক কিছু দেখতে পাবেন৷ তবে আপনাকে শুধুমাত্র ৪জন মানুষের দিকে মনোনিবেশ করতে হবে। আপনি যদি মনে করেন আপনার দৃষ্টি শক্তি তীক্ষ্ণ, তাহলে এই চ্যালেঞ্জটি গ্রহণ করুন। ইঙ্গিত দেওয়া থাকল, এই সবকটি চরিত্র পুরুষের। আপনি তিনজনের চরিত্র সহজে দেখতে পারেন কিন্তু চতুর্থটি এত সহজে দেখা যাচ্ছে না।

আরও পড়ুনVashi Yog: ভাগ্যের বিরাট খেল, মিথুনে চন্দ্র, বাশি যোগে ৫ রাশির পকট ভরে টাকা!

ছবিতে ৪ জন পুরুষকে পাওয়া যাচ্ছে৷ আপনি একটি স্কেচে দেখতে পাচ্ছেন যাতে গাছ এবং গাছপালা আঁকা হয়েছে। এতে দুই ব্যক্তি একটি গাছে উঠছে, এমনই দেখা যাচ্ছে। আপনাকে এই ছবিটি মনোযোগ সহকারে দেখতে হবে এবং এতে মোট ৪ জন পুরুষ উপস্থিত রয়েছে। যেহেতু এই ছবিটি একটি স্কেচ, এটি খুঁজে পেতে কিছুটা মনোনিবেশ করতে হবে। তিনজন লোক সবার কাছে দৃশ্যমান কিন্তু চতুর্থ একজনকে খুঁজে পাওয়া বেশ কঠিন কাজ। আপনি পারবেন?

চতুর্থ ব্যক্তি কোথায় লুকিয়ে আছে? বলুন তো৷ এই ছবিটি শেয়ার করা হয়েছে br4inteaserhub নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। অনেকেই চতুর্থ ব্যক্তি খুঁজে পাচ্ছেন না৷ আর এতেই রয়েছে মজা৷ এটাই তো খেলা৷ আপনিও যদি এটি খুঁজে না পান তবে আপনি ছবিতে উত্তরটি দেখতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Rishabh Bajpai (@br4inteaserhub)

আমরা আশা করি আপনি এই ছবির ধাঁধা সমাধানটি উপভোগ করেছেন।