দুই মেয়েকে নিয়ে এ কী করলেন মা!... সন্ধের মুখে রোমহর্ষক ঘটনা! দেখলেন স্থানীয়রা

Mother Abandons Daughters: দুই মেয়েকে নিয়ে এ কী করলেন মা!… সন্ধের মুখে রোমহর্ষক ঘটনা! দেখলেন স্থানীয়রা

দিগ্বিজয় মহালি দেবরা, পশ্চিম মেদিনীপুর: দুই কন্যাসন্তানকে রাস্তায় ফেলে দৌড়! চাঞ্চল্য ডেবরায়। দুই কন্যাসন্তানকে রাস্তায় ছেড়ে চম্পট দিলেন মা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খোদ ডেবরা বাজার সংলগ্ন এলাকায়। শুক্রবার দুপুরের দিকে ডেবরা পথের সাথী সংলগ্ন এলাকায় দুই নাবালিকাকে দেখতে পান এলাকাবাসী। ততক্ষণে সন্ধে হয়ে যায়। মা আর ফেরেন না।

আরও পড়ুন- ‘এঁরা দলের বোঝা!’ টলিউডের সঙ্গে অরিজিৎকেও অকৃতজ্ঞতার খোঁচা কুণালের?

দুই মেয়েকে জিজ্ঞাসাবাদ করে সবাই বুঝতে পারেন কী ঘটেছে! বোঝা যায়, তাদের মা তাদেরকে ছেড়ে কোথাও চলে গিয়েছেন। তার পর স্থানীয়রা উদ্ধার করে দুই কন্যাকে খাবার খাইয়ে ডেবরা থানায় খবর দেন। ঘটনাস্থলে ডেবরা থানার পুলিশ এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। অনেকেই ওদের ছবি বিভিন্ন সোশ্যাল সাইটে পোস্ট করে দেন। কিছু ক্ষণ পরে তাদের বাড়ির খোঁজখবর পাওয়া যায়।

জানা যায়, ওই দুই নাবালিকার বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ৩ নং সত্যপুর গ্রাম পঞ্চায়েতের ইটাই গ্রামে। থানা থেকে বাড়িতে খবর দেওয়া হয়। বাড়ির লোকজন আসার পরে ওই দুই নাবালিকাকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশের অনুমান, পারিবারিক কোনও বিবাদের জেরে রাগের মাথায় মা তাঁর মেয়েদুটিকে নিয়ে পালিয়ে এসেছিলেন। তার পর রাস্তায় ছেড়ে দেন। নাবালিকা দুই শিশুর মায়ের খোঁজ চালাচ্ছে ডেবরা থানার পুলিশ।