নাবালিকাকে ধর্ষণের চেষ্টায় সাজা ঘোষণা।

Teenage girls harassed: হাসপাতালে সিটি স্ক্যানের ঘরে কিশোরীকে নির্যাতনের অভিযোগ! হাওড়ায় ধুন্ধুমার

হাওড়া: রাজ্যে ফের নারী নির্যাতনের অভিযোগ। হাওড়ার হাসপাতালে ১৩ বছরের কিশোরী রোগীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, হাওড়া হাসপাতালের সিটি স্ক্যান বিভাগে রাতে এক ১৩ বছরের কিশোরীর শ্লীলতাহানি করা হয়, সেই নিয়ে উত্তপ্ত পরিস্থিতি। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার সিটি স্ক্যান বিভাগের অস্থায়ী কর্মী। অভিযোগ, শিবপুরের বাসিন্দা ১৩ বছরের কিশোরী ২৮ তারিখ নিউমোনিয়া নিয়ে ভর্তি হয় হাওড়া হাসপাতালে।

আরও পড়ুন: মর্গেই অন্তরঙ্গ যুগল! ভিডিও ভাইরাল হতেই নিরাপত্তার স্বার্থে বসানো হল সিসিটিভি

শনিবার রাতে তাকে সিটি স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়। হঠাৎ করেই কিশোরী কাঁদতে কাঁদতে বেরিয়ে এসে অন্য এক রোগীর আত্মীয়ের কাছে সাহায্য চায়। বাইরে দাঁড়িয়ে থাকা কিশোরীর মা-ও দৌড়ে আসেন। এরপরেই খবর যায় এলাকায়, কিশোরীর পরিবার ও পরিজনেরা খবর পেয়ে পৌঁছে যান হাসপাতালে।

আরও পড়ুন: রেল লাইনে কেন পাথর থাকে! অধিকাংশ মানুষই জানেন না আসল কারণ

ঘটনার পরেই বিক্ষোভ শুরু হয় হাওড়ার হাসপাতালে। অভিযুক্ত কর্মীকে মারধরের চেষ্টা করেন বিক্ষোভকারীরা। হাসপাতালে পৌঁছয় হাওড়া থানার পুলিশ। অভিযুক্ত কর্মী আমন রাজকে জনতার রোশ থেকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। হাওড়ার হাসপাতালে ঘটনার জেরে বিক্ষোভ ডিওয়াইএফআই এবং এসএফআইয়ের। হাসপাতাল সুপারের ঘরে আন্দোলনকারী ও পুলিশের মধ্যে  হাতাহাতিও হয় বলে জানা গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে পৌঁছেছে পুলিশ