সুখেন্দু শেখর রায়

Sukhendu Sekhar Ray: বাস্তিল দুর্গের ছবি…! ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট সুখেন্দুশেখরের! কী লিখলেন তৃণমূল সংসদ?

কলকাতা: ফের জল্পনায় তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়। এর আগেও আরজি কর কাণ্ড নিয়ে তাঁর অবস্থান দলের অস্বস্তি বাড়িয়েছিল। তবুও সেই সুখেন্দুশেখর তাঁর অবস্থান থেকে সরে আসেননি। এবার বাস্তিল দুর্গের পতনের কথা মনে করিয়ে দিলেন তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। ঠিক কী লিখলেন তিনি?

সুখেন্দুশেখর রায় তাঁর এক্স হ্যান্ডেলে বাস্তিল দুর্গের ছবি শেয়ার লিখেছেন, ১৭৮৯ সালের জুলাই মাসে ক্ষুব্ধ জনতার হাতে পতন হয় বাস্তিল দুর্গের। বাস্তিল দুর্গের পতনের পর জন্ম হয়েছিল ফরাসি বিপ্লবের। কাকে বাস্তিল দুর্গের পতনের কথা স্মরণ করাতে চাইলেন সুখেন্দুশেখর? শুরু হয়েছে জল্পনা।

প্রসঙ্গত, এর আগে আরজি কর কাণ্ডের তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছিলেন সুখেন্দুশেখর রায়। প্রশ্ন তুলেছিলেন পুলিশের ভূমিকা নিয়ে। এরপর সুখেন্দুশেখরকে তলব করেছিল কলকাতা পুলিশ। তারপর সেই পোস্ট ডিলিট করা হয়। কিন্তু সুখেন্দুশেখর যে তাঁর অবস্থান থেকে সরে আসেননি, শাসকদলের সাংসদ হওয়া সত্ত্বেও তিনি সরাসরি প্রশ্ন তুলেছিলেন পুলিশের ভূমিকা নিয়ে।

আরও পড়ুন: সোমবার থেকেই আবহাওয়ার ব্যাপক ভোলবদল…! বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি সতর্কতা কোন কোন জেলায়? কী হবে কলকাতায়? জানিয়ে দিল আলিপুর

এবার ফের একবার ইঙ্গিতপূর্ণ পোস্টে কী বার্তা দিতে চাইছেন সেই সুখেন্দুশেখর? উল্লেখ্য, এর আগে মেয়েদের রাত দখলকে সমর্থন জানিয়েছিলেন তিনি। বাড়ির সামনে প্রতিবাদ অবস্থানেও বসেছিলেন সাংসদ। কিন্তু এবার বাস্তিল দুর্গের ধ্বংসের কথা উল্লেখ করে তিনি কাদের সতর্ক করলেন? প্রশ্ন ঘুরছে তৃণমূলের অন্দরে ও বাইরে।