বিশেষভাবে সক্ষম তরুণীকে বাড়ির পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

Physical Assault of Specially Abled Lady: বাড়ির পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ! নির্যাতিতার মা দেখতে পেয়ে ধরলেন হাতেনাতে

অনিরুদ্ধ কির্তনীয়া, বনগাঁ: বিশেষভাবে সক্ষম তরুণীকে বাড়ির পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। গতকাল সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার গাইঘাটা থানা এলাকায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃতের নাম দিলীপ ঘোষ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী গতকাল সন্ধ্যায় বাড়িতে একা ছিলেন। সেই সময় অভিযুক্ত দিলীপ তরুণীকে বাড়ির পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। বাড়ি ফিরে নির্যাতিতার মা ওই ব্যক্তিকে মেয়ের সঙ্গে দেখতে পেয়ে তার পরিচয় জানতে চাইলে সে পালানোর চেষ্টা করে। যদিও তাড়া করে তাকে ধরে ফেলেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইঘাটা থানার পুলিশ। তাকে উদ্ধার করে নিয়ে যায়। নির্যাতিতাকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন- তিরিশেই বয়সের ছাপ মুখে? এই ১ সবজি নিংড়ে নেবে বার্ধক্য! ঝকঝকে ত্বকে ফিরবে আত্মবিশ্বাস

পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে। পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দিলীপের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করেছে গাইঘাটা থানার পুলিশ। ধৃতকে আজ বনগাঁ মহকুমা আদালতে তোলা হবে।