পলিগ্রাফ টেস্টে কী প্রশ্ন করা হয় সঞ্জয়কে?

RG Kar Case-CBI: ওই রাতে কী এমন দেখেছিলেন! এবার CBI-এর মুখে আরজি করের সিকিউরিটি গার্ড! সঞ্জয়কে সে চিনত কীভাবে?

কলকাতা: আরজি কর কাণ্ডের তদন্তে এবার হাসপাতালের নিরাপত্তারক্ষী বা সিকিউরিটি গার্ড পিনাকী বন্দ্যোপাধ্যায়কে তলব করল সিবিআই। ঘটনার রাতে সঞ্জয়কে পিনাকী দেখেছিলেন কিনা, সঞ্জয়কে তিনি কীভাবে চেনেন? সঞ্জয়কে দেখেছিল কিনা সেমিনার রুমে ঢুকতে বা বেরোতে? ওই রাতে পিনাকী কখন কতক্ষণ ডিউটিতে ছিলেন? মূলত এই প্রশ্নগুলির উত্তর খুঁজছে সিবিআই। সেই সূত্রেই সেই রাতের সিকিউরিটি গার্ডকে জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

৯ অগাস্ট মধ্য রাতে ধর্ষণ ও খুন হন আরজি কর হাসপাতালের যুবতী চিকিৎসক। সেই রাতে ঘটনার রাতে আরজি কর হাসপাতালের বয়েজ হস্টেলে পার্টি হয়েছিল বলে জানতে পেরেছেন সিবিআই আধিকারিকরা। সেই পার্টির তদন্তে রবিবারই সিবিআইয়ের বিশেষ দল গিয়েছিল আরজি করের বয়েজ হস্টেলে।

আরও পড়ুন: রবিতে আরজি করে কী এমন পেল সিবিআই? ফের সোমে সিজিও-তে সন্দীপ ঘোষ! শনি-রবি কোথায় ছিলেন?

ঘটনার রাতে কারা ছিল বয়েজ হস্টেলের পার্টিতে? কেন ঘটনার কথা কিছু শুনতে পেল না তারা? সঞ্জয়কে কেউ দেখেছে কিনা? এমনই বেশ কিছু প্রশ্নের উত্তর জানতে বয়েজ হস্টেলে গিয়েছিল সিবিআই। বয়েজ হস্টেলে সিবিআই আধিকারিকদের সঙ্গে ছিলেন আরজি কর হাসপাতালের সুপার সপ্তর্ষি চট্টোপাধ্যায়।

সূত্রের খবর অনুযায়ী, রবিবার বিকেলে সিবিআইয়ের আইনি আধিকারিক পরিদর্শন করতে আসেন আরজি করে। ল অফিসার চলে যাওয়ার পর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দ্বিতীয় দল আসে আরজি কর হাসপাতালে। আরজি করে তরুণী চিকিৎসকের খুন এবং ধর্ষণ নিয়ে নতুন কোনও সূত্র পায় নাকি সিবিআই, সেটাই এখন দেখার।