কালো মেঘে ঢাকা আকাশ 

IMD Bengal Weather Update: ‘সক্রিয়’ নিম্নচার…! দমকা হাওয়া, অতিভারী বৃষ্টির সতর্কতা! শুক্র থেকে আবহাওয়ার ওলোটপালোট! কী হবে বাংলায়?

মালদহ: সকাল থেকেই ঘন কালো মেঘে ঢাকা আকাশ। যে কোন মুহূর্তে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস।এমনকি এদিন ভোরে গৌড়বঙ্গের জেলাগুলিতে মুষলধারে বৃষ্টি হয়েছে।
মালদহ: সকাল থেকেই ঘন কালো মেঘে ঢাকা আকাশ। যে কোন মুহূর্তে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস। এমনকি এদিন ভোরে গৌড়বঙ্গের জেলাগুলিতে মুষলধারে বৃষ্টি হয়েছে।
যে কোন মুহূর্তে ফের মুষলধারে বৃষ্টি নেমে আসার পূর্বাভাস রয়েছে মালদহ সহ উত্তর ও দক্ষিণ দিনাজপুর জেলায়। আগামী চারদিন ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে গৌড়বঙ্গের জেলাগুলিতে।ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা।
যে কোন মুহূর্তে ফের মুষলধারে বৃষ্টি নেমে আসার পূর্বাভাস রয়েছে মালদহ সহ উত্তর ও দক্ষিণ দিনাজপুর জেলায়। আগামী চার দিন ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে গৌড়বঙ্গের জেলাগুলিতে। ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা।
হঠাৎ আবহাওয়ার পরিবর্তন। সপ্তাহের শুরুর দিকে তেমন বৃষ্টির পূর্বাভাস ছিল না। বৃদ্ধি পাচ্ছিল গরমের তীব্রতা। বুধবার থেকে আবহাওয়ার পরিবর্তন। এদিন ভোর থেকে বৃষ্টি শুরু হয়েছে গৌড়বঙ্গের জেলাগুলিতে।
হঠাৎ আবহাওয়ার পরিবর্তন। সপ্তাহের শুরুর দিকে তেমন বৃষ্টির পূর্বাভাস ছিল না।বৃদ্ধি পাচ্ছিল গরমের তীব্রতা। বুধবার থেকে আবহাওয়ার পরিবর্তন। এদিন ভোর থেকে বৃষ্টি শুরু হয়েছে গৌড়বঙ্গের জেলাগুলিতে।
আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, রবিবার পর্যন্ত গৌড়বঙ্গের জেলাগুলিতে এমন আবহাওয়া থাকবে। বৃষ্টির সম্ভাবনা প্রবল। তারপর ধীরে ধীরে পরিবর্তন হতে পারে আবহাওয়ার।
আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, রবিবার পর্যন্ত গৌড়বঙ্গের জেলাগুলিতে এমন আবহাওয়া থাকবে। বৃষ্টির সম্ভাবনা প্রবল।তারপর ধীরে ধীরে পরিবর্তন হতে পারে আবহাওয়া।
চলতি সপ্তাহের শেষে ভারী বৃষ্টিপাত হলেও আগামী সপ্তাহে তেমন বৃষ্টির পূর্বাভাস আপাতত নেই। রবিবারের পর থেকে আকাশ সাধারণত পরিষ্কার থাকবে। হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে জেলাগুলিতে।
চলতি সপ্তাহের শেষে ভারী বৃষ্টিপাত হলেও আগামী সপ্তাহে তেমন বৃষ্টির পূর্বাভাস আপাতত নেই। রবিবারের পর থেকে আকাশ সাধারণত পরিষ্কার থাকবে। হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে জেলাগুলিতে।